Breaking News

কবর থেকে সন্তানদের নিয়মিত খোঁজখবর নিচ্ছেন যেভাবে প্রিন্সেস ডায়ানা!

ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথের পুত্রবধূ প্রিন্সেস ডায়ানা রহসজনক সড়ক দু’র্ঘটনায় মা’রা যাওয়ার পরও কবর থেকে সন্তানদের খোঁ’জখবর রাখছেন বলে দাবি করেছেন ডায়ানার আধ্যাত্নিক চিকিৎসক সিম্মোনস।

সিম্মোনস বলেন, ডায়ানা ১৯৯৭ সালে মারা গেলেও তার সঙ্গে আমার কথা হয়। সম্প্রতি ডায়ানা জানিয়েছেন যে, প্রিন্স হ্যারির রাজপরিবার ছেড়ে চলে যাওয়ায় তিনি শ’ঙ্কিত।

প্রিন্স হ্যারিকে নিরাপদে রাখতে ডায়ানা তার আরেক ছেলে প্রিন্স উইলিয়ামকে দায়িত্ব নিতে বলেছেন।মৃ’ত ডায়ানার সঙ্গে আলাপচারিতা নিয়ে সিম্মোনস আরো বলেন, ডায়ানা আমার কাছে আসেন।

আমি তাকে দেখতে পাই। আমি যা দেখি তাই চিঠিতে উইলিয়ামকে জানিয়ে দেই।
যদিও সে এখনো এর কোন জবাব দেয়নি। ডায়ানা আমাকে সম্প্রতি তার সন্তানদের ওপর নজর রাখার জন্য বলেছেন। আমি জানি তার সন্তানেরা তার মায়ের বান্ধবীর প্রতি বিশ্বাস করবে না।

আরোও পড়ুন:সাজগোজ তো আমরা সবাই করি। কিন্তু ঠিক ঠাক ভাবে করি কি? ঠিক কতক্ষণ স্নান করা উচিত্ বা শ্যাম্পু কেমন ভাবে করতে হবে তারও কিন্তু নির্দিষ্ট নিয়ম রয়েছে। জেনে এমন পাঁচটি ভুল যা প্রায় আমরা সকলেই করে থাকি।

১। পুরো মাথায় কন্ডিশনার লাগানো- এই ভুলটা প্রায় সকলেই করে থাকেন।শ্যাম্পু করার পর চুলের আর্দ্রতা ধরে রাখতে কন্ডিশনার লাগাতে হয়। তবে বেশির ভাগে ক্ষেত্রেই আমরা গোটা মাথায় কন্ডিশনার লাগাই। কন্ডিশনার শুধু চুলে লাগানো উচিত্, মাথার স্ক্যাল্পে নয়।

২। পোশাকে পারফিউম- পারফিউম সরাসরি শরীরের ত্বকে লাগানো উচিত্। পোশাকে নয়। এতে পোশাকে স্টেন তো ধরেই, রেখে দিলে পোশাক থেকে অদ্ভুত গন্ধও বের হয়।৩। গলার ত্বক- ময়শ্চারাইজার, ক্রিম বা নেক আপ লাগানোর সময় আমরা শুধু মুখেই লাগাই, বেশির ভাগ সময়ই

গলার ত্বকে লাগাই না। গলার ত্বক কিন্তু অনেক বেশি নরম ও সংবেদনশীল। ফলে ক্রিম না লাগানোয় মুখের তুলনায় গলার ত্বক দেখতে শুষ্ক লাগে। আবার মেক আপ না করলে মুখের ত্বকের রঙের সঙ্গে গলার রঙের পার্থক্য বোঝা যায়। তাই ময়শ্চারাইজার, ক্রিম বা মেক আপ যাই লাগান না কেন মুখের সঙ্গে গলাতেও লাগাবেন।

৪। চোখের কোলে ময়শ্চারাইজার- ময়শ্চারাইজার ত্বক হাইড্রেট করে নরম রাখে। কিন্তু চোখের কোলে ময়শ্চারাইজার লাগালে চোখ ফোলা দেখতে লাগে, চেহারায় ক্লান্ত ভাব আসে। তাই ময়শ্চারাইজার লাগানোর সময় চোখের কোল ছেড়ে লাগান।

৫। অতিরিক্ত গোসল- অনেকেরই অতিরিক্ত গোসল করার অভ্যাস থাকে। তাঁরা মনে করেন শরীর, ত্বক বা চুল পরিষ্কার রাখতে বেশি ক্ষণ ধরে গোসল করা প্রয়োজন। এতে কিন্তু শরীরের এসেনশিয়াল অয়েল কমে গিয়ে ত্বকের আর্দ্রতা নষ্ট হয়।

About jannatul ferdous

Check Also

মানবিক স্বামী সুজিত- প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী!

মাত্র ৩ মাসের বিয়ে করা স্ত্রীকে তারই প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন এক ব্যক্তি। নিজে দাঁড়িয়ে …