Breaking News

এবার মোদির পরিবারে করোনার থাবা

এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরিবারে ক’রোনার থাবা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মা’রা গেলেন মোদির চাচী।

ক’রোনা আ’ক্রান্ত ছিলেন তিনি। আজ মঙ্গলবার সন্ধ্যায় তাঁর মৃ’ত্যু হয়। গুজরাটের আহমেদাবাদের নিউ রনিপ এলাকায় পরিবার নিয়ে থাকতেন ভারতের প্রধানমন্ত্রীর চাচী।

তার নাম নর্মদাবেন (৮০)। কয়েকদিন আগে কভিড আ’ক্রান্ত হন তিনি। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃ’ত্যু হয় তার। তার মৃ’ত্যুতে শো’কস্তব্ধ মোদির পুরো পরিবার।

প্রধানমন্ত্রীর ছোট ভাই প্রহ্লাদ মোদি জানান, ‘ক’রোনা আ’ক্রান্ত হওয়ার পর চাচী নর্মদাবেনের শারীরিক অবস্থার অবনতি হয়। ১০ দিন আগে তাঁকে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

সেখানেই আজ তার মৃ’ত্যু হয়।’ তিনি আরো জানান, অনেক বছর আগেই মোদির চাচা জগজীবনদাসের মৃ’ত্যু হয়েছে। প্রধানমন্ত্রীর বাবার থেকে বছর কয়েকের ছোট ছিলেন তিনি। যদিও পরিবারের সদস্যের মৃ’ত্যু নিয়ে এখনো কিছু জানাননি মোদি।

মার্চের শুরু থেকেই ভারতে ক’রোনার দ্বিতীয় ঢেউ চলছে। হু হু করে বাড়ছে সংক্রমণ। চিন্তা বাড়ছে সুস্থতা নিয়েও। অক্সিজেনের অভাবে হাহাকার করছে দেশের মানুষ।

হাসপাতালে খালি নেই বেডও। এমন পরিস্থিতির জন্য কেন্দ্রের দূরদর্শিতার অভাবকেই দায়ী করছেন অনেকে। কেউ কেউ আবার আমজনতার গা ছাড়া মনোভাবের দিকে আঙুল তুলছে। তবে সবমিলিয়ে এবারের পরিস্থিতি যথেষ্ট চিন্তার। এর মাঝেই এমন খবর এল।

সূত্র: সংবাদ প্রতিদিন।

About nishat nishat

Check Also

শনিবার থেকে দিনে ফেরি চলাচল বন্ধ

করোনা বিস্তার রোধে সরকারি নির্দেশনা মোতাবেক শনিবার (৮ মে) থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে দিনের …