Breaking News

এরা কারা? শান্তিপূর্ণ পরিবেশকে অশান্তি করার দায় কি এদের নয়? (ভিডিও সহ)

বায়তুল মোকাররমে হেফাজত পুলিশের সং’ঘ’র্ষ নিয়ে নতুন করে সৃষ্টি হয়েছে ধুম্রজাল! সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন লাইভ ভিডিওতে দেখা যায়,

নামাজ চলার সময় বায়তুল মোকাররম মসজিদের উত্তর পাশের ফটকে আগে থেকেই কিছু লোককে অবস্থান নিতে ৷ এরা আসলে কারা? “নিউজের বেশিভাগ ছবি অনলাইন থেকে সংগৃহীত”

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ভিডিও গুলোতে আরও দেখা যায়, পুলিশের সাথে পাঞ্জাবি পরে মসজিদের গেটের বাহির থেকে ইট মারতে, ওরা কারা? শান্তিপূর্ণ পরিবেশকে অশান্তি করতে কারা পিছনে কাজ করছে খতিয়ে দেখা জরুরী!

নামাজের আগে বায়তুল মোকাররকম মসজিদের গেটের বাহিরে একদল তরুনের সন্দেহ মূলক ভিডিও সোশাল মিডিয়া জুড়ে ভাইরাল হওয়ার পর সচেতন মহলের প্রশ্ন, এরা কারা কোন পক্ষের এজেন্ডা বাস্তবায়নে এখানে নির্বিঘ্নে এসে জড়ো হয়েছিলো? দ্রুত এ বিষয়ে সুষ্ঠ তদন্ত হওয়া প্রয়োজন!

এদিকে হেফাজত পুলিশের সং’ঘ’র্ষের ব্যাপারে উপস্থিত মুসল্লি’রা বলেন, বায়তুল মোকাররমে আজকে প্ল্যানড কোনো প্রোগ্রাম ছিলো না। সবাই যথারীতি জুমার নামাজ আদায় করতে সমবেত হয়েছিলেন। তারা কোনো কর্মসূচি ঘোষণা করে আসেননি।

এ সময় তারা আরও বলেন, জুমার নামাজের ফরজ শেষ হওয়ার পরপরই মুসল্লিদের উপর একটি গ্রুপ আক্রমণ করে। তারা সুন্নাতটা পর্যন্ত আদায় করার সুযোগ পায়নি। জীবন বাঁচানোর জন্য মুসল্লিগণ পাল্টা প্রতিরোধ করেন। তারা কোনো একক নেতৃত্বের আন্ডারে ছিলেন না যেহেতু কারো পক্ষ থেকে নির্দিষ্ট ডাক আসেনি৷ এরই মধ্যে পুলিশ এসে হামলা চালায়। টিয়ার শিল এবং গুলি বর্ষণ করে। বেশ কয়েকজন ভাই এতে আহত হয়েছেন। বর্তমানে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিকের দিকে যাচ্ছে!

 সেই ভিডিও দেখতে এখানে ক্লিক করুন!

About staff reporter

Check Also

মন্ত্রী ভুয়া লকডাউন দিছে-মানুষ খাবে কি ?লাইভ টেলিকাস্টে পথ শিশু

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি বিবেচনায় চলমান সর্বাত্মক লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। এদিকে লকডাউন …