Breaking News

এই যে আমি, এই যে আমার মাথায় মাল! পরিমণির ১০ সেকেন্ডের ভিডিও ভাইরাল (ভিডিও সহ)

পরিমণি মানেই উষ্ণতার হাতছানি। বাংলাদেশের লাস্যময়ী অভিনেত্রীর যৌন আবেদনে কাত ওপার থেকে এপার বাংলার মানুষেরা। রূপে-গুণে, অভিনয় দক্ষতা দিয়ে! তিনি মুগ্ধ করেছেন সকলকে।

সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। আবেদনময়ী অভিনেত্রীর ফ্যানের সংখ্যাও ক্রমশ উর্ধ্বমুখী। একের পর এক ছবি এবং ভিডিও দিয়ে ইন্টারনেট সেনসেশন হচ্ছেন পরি।

সম্প্রতি নিজের ফেসবুক পেজে নিজের একটি ১০ সেকেন্ডের ভিডিও শেয়ার করেছেন পরিমণি। ভিডিওটির কেঁপশনে পরিমণি লিখেছেন, “মাথা নষ্ট আমার মাথা নষ্ট, গোল গোল ঘোড়ে খালি !”

ভাইরাল পরিমণির ভিডিওটিতে দেখা যায়, পরিমণি একটি বৈদ্যুতিক পাখার নিচে দাঁড়িয়ে বলছেন- “এই যে আমি, এই যে আমার মাথা! আর আমার মাথায় মাল!” ভিডিওটি পোস্ট করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এর আগে “মাঝে মাঝেই পাখি হতে ইচ্ছে করে” বলে জানিয়ে ছিলেন পরিমণি! বুধবার (২৪ মার্চ) দুপুরে নিজের ফেসবুকের স্ট্যাটাসে লিখেছেন, ‘মাঝে মাঝেই আমার খুব পাখি হতে ইচ্ছে করে। এই যেমন আজ সকাল থেকে ভীষন ইচ্ছে করছে পাখি হয়ে যেতে। ইশ কি দারুণ হতো ব্যাপারটা!’

পরীমনি তার স্ট্যাটাসে আরও লিখেছেন, ‘আমার শহর থেকে শত শত মাইল দূরের শহর কলকাতায়। কাল সকাল থেকে করতে হবে আরও একগাদা টেস্ট। পাখি হলে ঠিক সন্ধ্যার আগে আগে উড়াল দিতাম আমি। কোন কিছুই আমাকে বেধে রাখতে পারতো না। ঘণ্টাখানেক নীল আকাশে ডানা ঝাপটে টুপ করে হাজির হতাম আপনাদের মাঝে। স্ফুলিঙ্গের প্রিমিয়ারে!’

তার স্ট্যাটাস সূত্রে জানা গেছে, বর্তমানে কলকাতা অবস্থান করছেন তিনি। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য সেখানে গেছেন এ অভিনেত্রী। স্ট্যাটাসের সূত্র ধরে পরীমনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ২২ মার্চ কলকাতা এসেছি। আরও দুই চারদিন থাকতে হবে। সকাল নয়টা থেকে বিভিন্ন ডাক্তারের চেম্বারে যেতে হয়েছে।

About staff reporter

Check Also

ছেলেকে ভাই ডাকার কারণ জানালেন শ্রাবন্তী

২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিব বিশ্বাসের সঙ্গে পরে …