Breaking News

এই নারী ই জান্নাত আরা – নাকি ভেজাল আছে! বিভ্রান্তির অবসান হোক

সত্য তুলে ধরতে হবে কার ভাল লাগলো কার লাগলোনা সেইটা ভাবলে সত্য চাপা থেকে যাবে। মামুনুল হক টপিক নিয়ে গত কয়েকদিন থেকে বেশ কিছু দুটানার মধ্যে সারা জাতি কোনটা সত্য কোনটা মিথ্যা তা নিয়ে তবে গতকাল

মামুনুল হক লাইভে আসার পর সেই লাইভের মাধ্যমে অনেক কিছুই ক্লিয়ার হওয়া গেছে। আমরা যারা ঐ নারী মামুনুল হকের স্ত্রী নয় অন্য কোন নারীকে এনে ভিডিও করানো হয়েছে তা তিনি নিজেই বলে গেছেন তার স্ত্রী জান্নাত আরার ভিডিও করে প্রকাশ করা হয়েছে।

কেন হোটেলের খাতায় প্রথম স্ত্রীর নাম লিখিছেন তা হেকমতের সহিত এড়িয়ে গেছেন ভিন্ন কিছু বলে। মামুনুল হক তিনির স্ত্রীর সাথে কথা বলার অডিও নিয়ে কথা বলেছেন। আল্লামা মামুনুল হক একজন আলেম

একটা দলের নেতা তাই জাতি অনেক কিছু তিনির কাছ থেকে আশা করে বিধায় জানতে চায়। আমার মত সাধারন কোন মানুষ এভাবে মহিলা নিয়ে রিসোর্টে গেলে ধরা পড়লে কেউ ই জানতোনা এইটাই স্বাভাবিক। মামুনুল হকের রাজনীতি ও নেতৃত্বের দূরদর্শিতার অভাব আছে এইটা বলতে কোন দ্বিধা নেই।

যারা ঐ ভিডিও ঐ ছবি অন্য নারীর বলে আখ্যায়িত করেছিলেন সবার মধ্যে যে বিষয়টি অপরিষ্কার ছিল তা ক্লিয়ার করে গেছেন মামুনুল হক নিজেই। তবে সত্য কথা বলতে আমি এখনও বলতে চাই একজন আলেম ও আলেমের স্ত্রী কেমন হবে জাতি কেমন আশা করে তার ঘাটতি আছে মনে হয় তাদের কাছে। যারা যারা ঐ ভিডিওর মধ্যে জান্নাত আরার হাতের নোক লম্বা আলেমের স্ত্রীর হাতের নোক লম্বা হবে বলেছিলেন তারাও ক্লিয়ার হয়ে গেলেন।

About Tahsin Rahman

Check Also

এটাকি পুলিশি রাষ্ট্র হয়ে গেছে নাকি- বলা যুবকের সাথে হা’তাহাতি, ৩ পুলিশ শা’স্তিমূলক ক্লোজড

সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল সেই ভিদিওতে দেখা যায় একজন যুবকের সাথে কয়েকজন পুলিশ হা’তাহাতি করতে …