Breaking News

ডিজিটাল নৌকা অটো বিমানে প্রধানমন্ত্রীকে ঘুরিয়ে জীবন সার্থক করতে চান (ভিডিও সহ)

মাদারীপুর সদর উপজেলার বাসান্দা জনাব ওমর ফারুক অটোকে বিমানের আকৃতি দিয়ে চাঞ্চল্য সৃষ্টি করেছেন পুরো এলাকায়! প্রতিদিনই তার এই অটো বিমান দেখতে শত শত মানুষ তার বাড়িতে ভিড় করে!

অটো বিমানের মালিক ওমর ফারুক গাড়িটির নাম দিয়েছেন ডিজিটাল নৌকা অটো বিমান! জানা গেছে, ডিজিটাল নৌকা অটো বিমানের মালিক জনাব ওমর ফারুক একজন মালয়েশিয়া প্রবাসী!

বিদেশ থেকে দেশে ফিরে আসার পর তার ইচ্ছে হয়, দেশের গরীব মানুষদের বিমানে চড়ার স্বাদ পূরণ করতে! তাই তিনি তার নিজের পরিকল্পনায় এবং এক মামার সহযোগিতায় বিমানটি তৈরী করেন!

ওমর ফারুকের ডিজিটাল নৌকা অটো বিমানের রয়েছে অত্যাধুনিক সুযোগ সুবিধা! আরও জানা গেছে, জনাব ওমর ফারুকের এখন একটিই ইচ্ছা, তার এই ডিজিটাল নৌকা অটো বিমানের প্রধানমন্ত্রীকে চড়িয়ে ঘুরাতে চান!

এ বিষয়ে ডিজিটাল নৌকা অটো বিমানের মালিক জনাব ওমর ফারুক বলেন, গাড়িটি আমি গরীব মানুষ, যারা কখনো বিমানে উঠতে পারেনা, তাদের জন্য তৈরী করেছি! তারা সত্যিকারের বিমানে না চড়তে পারলেও যেন আমার এই ডিজিটাল নৌকা অটো বিমানের চড়ে কিছুটা বিমানের স্বাদ গ্রহণ করতে পারে, তার জন্যই এটি তৈরী করা!

এ সময় জনাব ওমর ফারুক আরও বলেন, এই ডিজিটাল নৌকা অটো বিমান বানিয়েছি, এখন যদি প্রধানমন্ত্রীকে নৌকা বিমানে চড়িয়ে ঘুরাতে পারতাম,তাহলে আমার জীবন সার্থক হতো! আমাদের দেশের প্রধানমন্ত্রী বাস্তবে নৌকায় ঘুরেছে কি না জানি না, কিন্তু আমি তাকে বাস্তবে ঘুরাতে চাই আমার এই ডিজিটাল নৌকা অটো বিমানে!

 সেই ভিডিও দেখতে এখানে ক্লিক করুন!

About staff reporter

Check Also

আল জাজিরার রিপোর্ট বাংলায়- মোদিবিরোধী বিক্ষোভের পরে বাংলাদেশ ইসলামপন্থী দলটির বিরুদ্ধে

হেফাজতে ইসলামের প্রভাবশালী নেতা গত মাসে ভারতীয় নেতার সাক্ষাতকারের বিরুদ্ধে মারাত্মক বিক্ষোভের জন্য গ্রেপ্তার হওয়া …