Breaking News

উত্তাপ ছড়াচ্ছেন জয়া

অভিনেত্রীদের মধ্যে সাফল্যের ধারাবাহিকতায় তিনিই শীর্ষে। তাই উদযাপন করতেই পারেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।জয়া আহসানের সিনেমা মানেই নতুন আরেকটি রূপে ও পরিচয়ে জয়ার ভাস্বর হয়ে ওঠা।

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণে মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত আলোচিত সিনেমা ‘অলাতচক্র’। আহমদ ছফার উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমাটি ঘিরে দর্শকের আগ্রহ ব্যাপক।

বাংলা ভাষায় প্রথম থ্রিডি চলচ্চিত্র ‘অলাতচক্র’ মুক্তি পাচ্ছে আগামী ১৯ মার্চ। আর বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেল ৪টায় সিনেমাটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয় বসুন্ধরা সিটির স্টার সি’নেপ্লেক্সে।

মুক্তিযুদ্ধের পটভূমিতে আহমদ ছফার উপন্যাস অবলম্বনে হাবিবুর রহমান পরিচালিত চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন জয়া আহসান।‘অলাতচক্র’ উপন্যাসে দানিয়েলের জবানিতে নিজেকেই তুলে ধরেছেন লেখক আহমদ ছফা।

নিজের প্রেমিকারূপে সৃষ্টি করেছেন তায়েবা চরিত্রটি। যে চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান।এর আগে জয়া অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রবিবার’।সিনেমাটিতে টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধেন জয়া।

দর্শক-সমালোচকদের কাছে বেশ প্রশংসিত হয় সিনেমাটি।ক্যারিয়ারে সাফল্যের তুঙ্গে অবস্থান করছেন অভিনেত্রী জয়া। এ পর্যন্ত শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন।

মেরিল-প্রথম আলো সেরা অভিনেত্রীর শিরোপা নিয়েছেন পাঁচবার। এছাড়াও জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে বহু পুরস্কারে ভূষিত হয়েছেন জয়া আহসান।

About jannatul ferdous

Check Also

মিথিলাকে বাদ দিয়ে এবার সৃজিতের নজর বাঁধনের দিকে

বাংলাদেশি লেখক নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস থেকে ভা’রতীয় ওয়েব সিরিজ করছেন …