Breaking News

ইসলামের ছায়াতলে এসেও রক্ষা হলোনা ! স্থানীয় প্রভাবশালীদের দেড়লাখ টাকার লোভ, শুনেনি কান্না

গত কয়েকদিন থেকে সোশ্যাল মিডিয়া ফেসবুক জুড়ে একটা ভিডিও দেখা যাচ্ছে যে ভিডিওতে একজন তরুণীর আর্থনাত দেখে যে কাহারো হৃদয় নাড়া দেয়নি কাউকে পাওয়া যাবেনা ভিডিওতে দেখা যায় সেই তরুণী তার পরিবারের সাথে যেতে না চেয়ে অজ্ঞান হয়েছে।

এছাড়া একজন পুরুষ হয়ত তিনি এলাকার কথিত মুরব্বি টাইপের কেউ হবে তার পায়ে ধরে কি যে আর্থনাত করছে। সেই ভিডিওর খুঁজ নিয়ে জানা যায় প্রেমের টানে গাজিপুর থেকে ভোলা,দৌলতখানে পালিয়ে আসেন এক যুবকের হাত ধরে।

যুবকের সাথে এসে ভালোবাসার মানুষটিকে কাছে পাওয়ার জন্য হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করে এবং বাকিটা জীবন দুজন এক সাথে থাকার জন্য কোর্টে গিয়ে বিয়েও করে। এর পর মেয়ের পরিবার এসে স্বরনাপন্ন হন এলাকার প্রভাবশালী কিছু মানুষের কাছে

সেই প্রভাবশালী লোকজন মেয়ের পরিবার থেকে একলাখ পঞ্চাশ হাজার টাকা নিয়ে প্রশাসনের হস্তক্ষেপ ছাড়াই জোড় পুর্বক মেয়েটিকে তার স্বামির কাছ থেকে গার্ডিয়ানের কাছে হস্তান্তর করে দেয়। মেয়েটি স্বামী ছেড়ে যাবেনা এছাড়া বার বার তার জীবেনের নিরাপত্তা সংকটাপন্ন বলে জানায়।

পরিবারের সাথে যাবেনা কিন্ত কে শুনবে কার কথা যেখানে এলাকার প্রভাবশালিরা টাকার কাছে হার মেনেছেন সেখানে তাদের মানবতা বা অন্য একটা মেয়ের পরে কি হবে তা নিয়ে ভাবার সময় কোথায়।

দেখুন, স্থানীয় সালিশির নামে যেভাবে মেয়েটাকে তার ইচ্ছার বিরুদ্ধে পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে সেই ভিডিও দেখেই বুঝা যাচ্ছে সেখানে কি ঘটেছে। স্থানীয় সালিশ বাক্তিরা একবারও ভাবেননি সেই ছেলে ও মেয়ে দুজন এফিডেভিট করে বিয়ে করেছে, মেয়েটি আইন মেনে ধর্মান্তরিত হয়েছে প্রাপ্ত বয়স্ক একজন তরুণী । প্রশাসন ছাড়া এভাবে সিদ্দান্ত নেয়ার কোন অধিকার আছে কি স্থানীয় সালিশ নামের কথিত ব্যাক্তিদের। আমরা সোশ্যাল মিডিয়াতে ভিডিও দেখার পর অনুসন্ধান করতে গিয়ে আরো অনেক তথ্য পাই যা যাচাই বাচাই করার পর তুলে ধরা হবে। ভিডিও লিংক – ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

About Tahsin Rahman

Check Also

কাতার প্রবাসী স্ত্রীর সাথে ভাসুরের ভিডিও ভাইরাল

ফেনীর সোনাগাজীতে ভাসুরের হাতে শারীরিক নি’র্যাতনের শি’কার বিউটি আক্তার (৩৫) নামে এক গৃ’হবধূর ভিডিওচিত্র সামাজিক …