Breaking News

আা’সামীর মুখ ঢেকে দিয়ে নারীর ছবি প্রকাশ- অর্থ ও ক্ষমতার কাছে এরা এতটাই জিম্মি?

বসুন্ধরা গ্রুপের মালিকের ছেলে ও গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ সোবহান আনভীরের গার্লফ্রেন্ড মুনিয়ার দেহ গত ২৬ এপ্রিল গুলশান নিজ ফ্লাট থেকে উদ্দার করা হয় এর পর থেকে একের পর এক তথ্য আসছে সংবাদে।

কুমিল্লার মোসারাত জাহান (মুনিয়া) ছিলেন কলেজ ছাত্রী গুলশানে ফ্লাট ভাড়া ছিল একলাখ টাকা অনেকে প্রশ্ন তুলেছিলেন একজন কলেজ ছাত্রী কিভাবে এত টাকা ভাড়া দিতেন তারপর পরিষ্কার হয় সোবহান আনভীরের অধীনে সেই বাসায় থাকতেন মুনিরা। মুনিয়া ও সোবহান আনভীরের অডিও বার্তা ও প্রকাশ পায়।

মুনিয়ার বোন বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের মালিকের ছেলে ও গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ সোবহান আনভীরকে আ’সামী করে থানায় মামলা করেন গুলশান থানায়। আদালত সোবহান আনভীর যেন দেশ ত্যাগ করতে না পারেন সেই অর্ডার দিয়েছেন।

বসুন্ধরা গ্রুপের মালিক পক্ষের বেশ কয়েকটি নিজস্ব মিডিয়া রয়েছে এছাড়া রয়েছে সবদিকে আদিপত্য । ইতিমধ্যে দেশের হাই প্রোফাইল বেশ কয়েকজনের সাথে বসুন্ধরা গ্রুপের মালিকের ছেলে ও গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ সোবহান আনভীর এর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

গতকাল দেশের অন্যতম প্রভাবশালী একটি মিডিয়ায় বসুন্ধরা গ্রুপের মালিকের ছেলে ও গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ সোবহান আনভীর এর সাথে থাকা ছবি ব্লুয়ার করে মুনিয়ার ছবি দেখানো হয় এর পর থেকে বিষয়টি নিয়ে অনেকেই মন্তব্য করছেন

– যেখানে একজন মৃ’ত মহিলার ছবি ডেকে দেয়ার কথা ছিল সেখানে তারা পুরুষ যার বিরুদ্ধে মুনিয়ার পরিবার মামলা করেছেন একজন আ’সামী তার ছবি ডেকে দেয়া হচ্ছে কেন এরকম প্রশ্ন তুলেছেন যা রিতিমত ভাইরাল। অনেকে সেই টিভি চ্যানেলের মালিক ফরিদুর রেজা সাগর এবং শাইখ সিরাজের নাম ধরে মন্তব্য করছেন। ফরিদুর রেজা সাগর এবং শাইখ সিরাজের মালিকানাধীন চ্যানেল আই এর “ডাবল স্ট্যান্ডার্ড” নিয়ে প্রশ্ন তুলেছেন সিনিয়র সাংবাদিক মোস্তফা ফিরোজ। এক ফেইসবুক স্ট্যাটাস এ তিনি লিখেছেন, “ এই চ্যানেলটি নাকি নারী অধিকার ও স্বাধীনতার কথা বলে। ছিঃ। থুঃ। আা’সামীর মুখ ঢেকে দিয়ে নারী ভি’কটিমের ছবি প্রকাশ করে। অর্থ ও ক্ষমতার কাছে এরা এতটাই জিম্মি?”

About Tahsin Rahman

Check Also

শনিবার থেকে দিনে ফেরি চলাচল বন্ধ

করোনা বিস্তার রোধে সরকারি নির্দেশনা মোতাবেক শনিবার (৮ মে) থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে দিনের …