Breaking News

আর বিয়ে করব না, এভাবেই ভাল আছি: শ্রাবন্তী

যুক্তরাষ্ট্র প্রবাসী একসময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী-মডেল শ্রাবন্তী গত ১৯ ফেব্রুয়ারি দুই মেয়েকে নিয়ে দেশে এসেছেন। আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন।

যুক্তরাষ্ট্রে তার জীবন কেমন চলছে এবং সমসাময়িক ও ব্যক্তিগত বিষয় নিয়ে তিনি কথা বলেন। শ্রাবন্তী বলেন, দেশে এসে খুব ভালো সময় কাটছে। পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা হচ্ছে।

অনেক বছর পর বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছি। বেশ ভালো লাগছে। তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরেই আমেরিকাতে বসবাস করি। সেখানে আমি আর আমার দুই মেয়ে ছাড়া আর কেউ নেই। তাদের ঘিরেই আমার সময় কাটে।

প্রবাস জীবনে সবকিছু একা করতে হয়। আমি আমর সন্তারদের মা এবং বাবা দুটোই। তাদের দেখাশোনা, পড়াশোনা নিয়ে আমাকে ব্যস্ত থাকতে হয়। ওয়ালমার্টে কাজ নিয়েছিলাম, কিন্তু ভালো না লাগায় ছেড়ে দিয়েছি।

মেডিকেল সহকারীর স্বল্পমেয়াদী একটি কোর্স শেষ করেছি। করোনা গেলে কাজে যোগ দেওয়ার ইচ্ছা আছে। নতুন করে বিয়ে করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কেন বিয়ে করব? সন্তানদের নিয়ে বেশ সুখে আছি, নতুন করে জীবনসঙ্গী নিয়ে ভাবার দরকার নেই।

শ্রাবন্তী তার অভিনয় জীবন খুব মিস করেন। তিনি বলেন, যখন কারো নাটক দেখি তখন মনে হয়, যদি এখন কাজ করতে পারতাম! তবে আহামরি মিস করা হয় না। বাচ্চাদের নিয়েই ব্যস্ত থাকি। মাঝে কিছু কাজের অফার পেয়েছিলাম, করা হয়নি। আমি এখন কাজ করতে প্রস্তুত না। এছাড়া এবার গেলে আবার কবে দেশে আসবো সেটাই তো জানি না।

About staff reporter

Check Also

মিথিলাকে বাদ দিয়ে এবার সৃজিতের নজর বাঁধনের দিকে

বাংলাদেশি লেখক নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাস থেকে ভা’রতীয় ওয়েব সিরিজ করছেন …