Breaking News

আমরা অ্যাক্টরিস ২/১ টা বয় ফ্রেন্ড থাকতেই পারে,জায়গা আছে ডুকাইয়া বইসা থাকেন- ভিডিও সহ

শাহ হুমায়রা সোবাহ মজা আমিও পাইছি তুমিও পাইছো এমন সব অনেক উল্টা পাল্টা ডায়লগ দিয়ে যা সোশ্যাল মিডিয়াতে কোনভাবে আশা করা যায়না।

২০১৮ সালে কয়েক মাস ছিল সেই ভাইরাস শোভা ও নাসির টপিক। নাসির খ্যাতি পেয়েছিলেন ব্যাড বয় এছাড়া ক্রিকেট কেরিয়ারে ও ঘটে ব্যাপক অবনতি। গতকাল সোমবার শোভা সেই চির চেনা লোকে তার আইডিতে লাইভে আসেন লাইভে এসে বলেন বাসায় কুত্তা পাললেও তার জন্য ভালবাসা থাকে।

নাসির বিয়ে করেছে এর পর থেকে সিরিয়াসলি আমি অতিস্ত হয়ে গেছি। সবার লাইফে অতিত আছে। রাজনীতিবিদ, ক্রিকেটার, মডেল, একটর, অ্যাক্টরিস সবার ই অতিত আছে। আমার সাথে তার সব শেষ হয়ে গেছে তার সাথে আমার কোন এক্স ভিডিও ভাইরাল হয়েছে তা না ?

দেখেননা অনেকের এক্স ভিডিও সহ কতকিছু ভাইরাল হয়। সার্চ দিলে পাওয়া যায়। এমন হতে পারে আমার এখন নতুন বয় ফ্রেন্ড আছে। আমি এখন একজন অ্যাক্টরেস ও মডেল বাংলাদেশ মিডিয়াতে আমি আছি মোটামুটি আমাকে সবাই চিনে সবাই রেসপ্যাক্ট করে।

আমাকে নিয়ে কথা না বলে নিজের পরিবার স্ত্রী মেয়ে গার্ল ফ্রেন্ড ঐসব নিয়ে ভাবেন দেখেন ওরা কি করেছে কোথায় যাচ্ছে কার সাথে ভেগে যাচ্ছে। মায়ের থেকে মাসির দরদ বেশী দেখাবেন না।

নাসির বিয়ে করছে সে মজা করছে আমি রাত আড়াইটা তিনটা পর্যন্ত পাটি করছি। সাধারন মানুষের ৪/৫ টা করে বিয়ে করে বউ থাকে আর আমরা নায়িকা আমরা মডেল আমাদের ১টা ২টা বয়ফ্রেন্ড থাকতেই পারে আপনাদের প্রবলেম কি।

নিজেদের চুলা জলেনা মিয়ে বাজার করার পয়সা নাই ঢাকা শহরে থাকিয়া মাস শেষে বাড়ি ভাড়া দিতে পারেননা আর বড় বড় গল্প করেন যারা যারা আমাকে কমেন্ট করেছেন উল্টা পাল্টা ছবি পাটিয়েছেন তাদের বিরুদ্ধে সাইবারে মামলা দিব। নিজেরা কাম কাজ না পাইলে নিজেদের অনেক জায়গা আছে ডুকাইয়া বসাইয়া থাকেন। কিছু কথা তুলে ধরলাম বাকি অংশ ভিডিও দেখে নিবেন। ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

About Tahsin Rahman

Check Also

এবার আইনের আশ্রয় নিচ্ছেন তামিমার দ্বিতীয় স্বামী অলক!

নাসির মানে ব্যাড বয় খ্যাত নাসির ও তামিমার বিবাহ নিয়ে সোশ্যাল মিডিয়া তথা সকল মিডিয়া …