Breaking News

নাসির আমাকে অনেক বার মেসেজ দেয়ার পরও ঝু’লিয়ে রেখেছি।

নাসির হোসেন থেকে ব্যা’ড বয় খ্যাত নাসির এই নামটি নিয়ে আর যেন লিখতে মন চায়না! তারপরও যেহেতু পেশা, কিছু একটা পেলে পাঠকদের কাছে তুলে ধরা দায়িত্ব তাই তুলে ধরতেই হয়।

নাসির হোসেন ২০১৮ সালে শাহ্‌ হুমায়রা সোবাহর সাথে প্রে’মের সম্পর্কে জ’ড়ায়, পরবর্তিতে সোবাহর ভাষায় খেয়ে দেয়ে ছে’ড়ে দেয়ার পর

সোবাহর প্রতিবাদের পর নাসিরের আসল চে’হারা উ’ন্মুচিত হতে থাকে একে একে। এদিকে গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মিকে বিয়ে করেন ব্যা”ড বয় খ্যাত নাসির!

ভিডিও পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে৷ এরপর বের হয়ে আসেন রাকিব! যিনি তামিমা তাম্মির প্রথম স্বামী৷ এরপর থেকে ভাইরাল এই বিষয়টি নিয়ে

আলোচনা স’মালোচনা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে । ইতিমধ্যে কয়েকজন সেলিব্রেটি নাসিরদের হয়ে পোস্ট দিয়ে স’মালোচিত হয়েছেন। অন্যদিকে সানাই মাহবুব সোশ্যাল মিডিয়ায় বেশ কিছুদিন যাবত দেখা যায়না।

তার সোশ্যাল মিডিয়ার একটিভিটি নিয়ে ব্যাপক প্র’তিবাদ ও হবার পর থেকে ইনেকটিভ । সানাই মাহবুব নিজেকে অভিনেত্রী দাবি করলেও দেখা যায় তাকে কয়েকটা আইটেম গানের মডেলে। সানাই মাহবুব পরিচিতি পেয়েছেন বি’তর্কিত কিছু কাজের মাধ্যমে।

এদিকে গতকাল সানাই মাহবুবের নামের একটি ফেসবুক পেজ থেকে পোস্ট করেন নাসিরকে নিয়ে! পাঠকদের জন্য সেই পোস্টটি হুবহু তুলে ধরা হলো: “নাসির একটা ল’ম্প’ট আমি ভাল করে জানতাম তাই সে আমাকে অনেক বার মেসেজ দেয়ার পরও ঝু’লিয়ে রেখেছি।

নাসিরের উপযু’ক্ত শা’স্তি হবে!! হবেনা শুধু চোখে পড়বে সানাইকে।” তবে এই পোস্টটি সত্যি সানাই মাহবুব করেছেন নাকি অন্য কেউ করেছে তার সত্যতা যাচাই বাচাই করা যায়নি কারন সানাই মাহবুবের নামে বেশ কিছু লাইকের কয়েক ডজন পেজ রয়েছে যা সব সময় সানাই মাহবুবের কনটেন্ট ই পোস্ট করে। সেই পোস্টের স্কিন শর্ট পিকে সঙ্গুক্ত করে দিলাম তবে বেশ কয়েকমাস থেকে সানাই মাহবুবের ভেরিফাই পেজটিও সোশ্যাল মিডিয়ায় খুজে পাওনা যাচ্ছেনা।

About Tahsin Rahman

Check Also

এবার তৃতীয় বিয়ের দাবি মাওলানা মামুনুল হকের

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সেক্রেটারি মাওলানা মামুনুল হক তৃতীয় বিয়ের দাবি …