Breaking News

আকরাম হোসাইনকে রাত ১ টার দিকে সাদা পোষাকের আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে

ডাকসুর ভিপি নুরুল হক নুর তার পেজে কিছুক্ষন আগে পোস্ট করে জানান তা হুবহু তুলে ধরা হচ্ছে – ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক,

দীর্ঘ ২৮ বছর পর অনুষ্ঠিত ডাকসু নির্বাচনে সাহিত্য সম্পাদক পদে নির্বাচনকারী আকরাম হোসাইনকে রাত ১ টার দিকে এয়ারপোর্টের ২ নং টার্মিনাল থেকে সাদা পোষাকের আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে।

আমরা অতিদ্রুত আকরামকে তার পরিবারের কাছে ফেরত দেওয়ার দাবি জানাচ্ছি। একই সাথে রমজান মাসে লকডাউনে ভিন্নমত ও বিরোধীদের উপর দমন-পীড়ন ও সরকারের জুলুম-নি’র্যাতনের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

উল্লেখ্য গত কয়েকদিন থেকে বিশেষ করে নরেন্দ্র মুদির বাংলাদেশ আগমন এর বিরোধিতা করে আন্দোলন থেকে প্রায় অর্ধশত নেতা কর্মী আটক হবার পর আরো কয়েকজন আটক হয়েছেন আইন শৃঙ্খলা বাহিনীর হাতে। এছাড়া ডাকসুর ভিপি নুরুল হকের বিরুদ্ধে আওয়ামীলীগ নিয়ে লাইভে কথা বলার পর সারাদেশের কয়েকটি জেলায় মামলা হয়েছে। রমজান ও লকডাউনের কারনে দেশে রাজনৈতিক অঙ্গন এখন সব ধরনের কর্মসূচি থেকে বিরত রয়েছে।

About Tahsin Rahman

Check Also

শনিবার থেকে দিনে ফেরি চলাচল বন্ধ

করোনা বিস্তার রোধে সরকারি নির্দেশনা মোতাবেক শনিবার (৮ মে) থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে দিনের …