Breaking News

মামুনুল হকের পক্ষে ফেসবুকে কথা বলায় সেই পুলিশ সদস্য সাসপেন্ড

পুলিশ রাষ্ট্রের অপরিহার্য একটি অ’ঙ্গ। জনগণের জানমালের নিরাপত্তা বিধান তাদের দায়িত্বে। তাই প্রত্যাশা সংগত যে তারা দুষ্টের দমন আর শিষ্টের পালনকে মূলনীতি হিসেবে অনুসরণ করবে।

নতুন খবর হচ্ছে, কাল মামুনুল হক হুজুরের একটি ভিডিও দেখলাম। যে ভিডিওতে দেখা যায়, স্ত্রীকে নিয়ে একটা রিসোর্টে গেছেন তিনি। অধিকাংশ সাংবাদিক সেখানে চিল্লাপাল্লা করে তার কাবিননামা দেখতে চাচ্ছে।

আমার প্রশ্ন- সাংবাদিককে এই অধিকার কে দিয়েছে। আপনি যে কাবিননামা দেখবেন, আপনাকে এই অধিকার কি রাষ্ট্র দিয়েছে? আমি তো পুলিশের চাকরি করি, আমার জানা নাই। ভণ্ডামির একটা সীমা আছে।

ফেসবুক লাইভে এসে হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে এমন গুণকীর্তন করেন একজন পুলিশ সদস্য। তার নাম গোলাম রাব্বানী। এএসআই পদবির এই পুলিশ সদস্য বর্তমানে কুষ্টিয়ার ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত। এমন অপেশাদার বক্তব্য ভাইরাল হওয়ার পর রোববারই তাকে সাসপেন্ড করা হয়েছে।

আরও পড়ুন:বাংলাদেশ-ভারতের সম্পর্ক ঐতিহাসিকভাবে সামজিক-সাংস্কৃতিক-সভ্যতার ঐতিহ্যগত অংশীদারিত্ব, পারস্পরিক শ্রদ্ধা এবং বেশ কয়েকটি ক্ষেত্রে অ-কৃত্রিম সহযোগিতার ভিত্তিতে গড়ে উঠেছে।

এমতাবস্তায় ঢাকা সফরে এসেছিলেন মোদি।নতুন খবর হচ্ছে, ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বি’রুদ্ধে বাংলাদেশ সফরে এসে দাঙ্গা সৃষ্টি করার অভিযোগ তুলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রবিবার হুগলির খানাকুলে নির্বাচনি প্রচার সভায় দেওয়া বক্তৃতায় এই অভিযোগ করেন তিনি। সংবাদমাধ্যম নিউজ এইটিনের প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

আরও পড়ুন:পল্লবী শর্মা যিনি সমস্ত বাংলা ভাষাভাষীদের নিকট পরিচিত জবা হিসেবে। ভারতীয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন স্টার জলসার ‘কে আপন কে পর’ নামের ধারাবাহিক দিয়ে তুমুল আলোচনায় আসেন ….

About jannatul ferdous

Check Also

এটাকি পুলিশি রাষ্ট্র হয়ে গেছে নাকি- বলা যুবকের সাথে হা’তাহাতি, ৩ পুলিশ শা’স্তিমূলক ক্লোজড

সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল সেই ভিদিওতে দেখা যায় একজন যুবকের সাথে কয়েকজন পুলিশ হা’তাহাতি করতে …