Breaking News

অবাক কান্ড, ভূমিষ্ঠ হবার পরেই হাঁটতে শুরু করল শিশু, (ভিডিও)

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমর’’’া এখন অনেক এমন কিছু দেখতে পাই, যা দেখে নিজের চোখকে বিশ্বা’স করা যায়না যে সত্যি আমর’’’া কি দেখলাম! যা দেখলাম

ঠিক দেখলাম তো! বর্তমান যুগে টেলিভিশনের থেকেও বেশি জনপ্রিয় এবং বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া।এই সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া ভিডিওগু’’’লি

এখন মানুষের কাছে বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। একঘেয়ে জীবনের প্রতি বিতৃষ্ণা কা’টাতেই জীবনকে তখন দিতে ইচ্ছে করে কিছুটা ভিন্ন স্বাদের আশ্বা’স।

তাই সেই মনোরঞ্জন এবং সাময়িক বিনোদনের জন্য আমা’দের সোশ্যাল মিডিয়ার সাহায্য নিতে হয়। তবে আজ জানাবো আপনাদের বিশেষ এক ঘটনা। আমর’’’া সকলেই জানি, একটা বাচ্চা ভূমিষ্ঠ হবার পরে প্রথমে কান্না করে।

দীর্ঘকাল ধরে তাই হয়ে আসছে। তবে এবার একটি শিশু ভূমি’’ষ্ট হবার এমন এক কান্ড ঘটাল যা দেখে তাজ্জব হয়েছেন চিকিৎসক থেকে নার্স সকলে। এছাড়া এই ভিডিওটি ভাইরাল হওয়ার স’ঙ্গে স’ঙ্গে অবাক হয়েছেলন বিশ্ববাসীও।

চিকিৎসকরা এই ঘটনাকে মিরাক্কেল ছাড়া আর কিছুই বলতে পারছেন না। আসলে ভূমিষ্ঠ হওয়ার পরেই সেই শিশু হঠাৎই হাঁটতে শুরু করে দিয়েছে। কি মনে হচ্ছে তো, গু’’’জব! মোটেও নয় এই ঘটনা একদম সত্যি।

তার প্রমান রয়েছে ভিডিওতে।কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই অবাক করা ভিডিওটি। যেখানে দেখা যাচ্ছে, সদ্য জন্ম নেওয়া ছোট্ট শিশুটি নার্সের হাতে ভর দিয়ে দিব্যি হেঁটে চলেছে। আবার সেই হাঁটা স্প’’ষ্ট। এই ঘটনা এক মুহূর্তের মধ্যে সবাইকে অবাক করে দিয়েছে। শিশুটি হাসপাতালে প্রসবের পর পরই ভিডিওটি রেকর্ড করা হয়েছে। প্রচুর ভাইরাল হয়েছে ভিডিওটি, স’ঙ্গে কেউ কেউ কমেন্টে জুড়েছেন, এই শিশু নেহাতই ভগবানের দূত ছাড়া কিছু নয়, যদিও ৪জি যুগে সবই সম্ভব।

About jannatul ferdous

Check Also

গভীর রাতে লাইভে এসে সহযোগিতা কামনা অতঃপর পুলিশের সহযোগীতায় স্ত্রী মুক্ত: ভিডিও সহ

শুক্রবার (০৯ এপ্রিল) ভোর ৩টার দিকে লাইভে এসে মামুনুল হক ফেসবুক লাইভে এসে বলেন সম্মানিত …