Breaking News

অবশেষে জয়ার সাথে সম্পর্কের কথা স্বীকার করলেন প্রসেনজিৎ

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বর্তমান সময়ে ভারতে গিয়ে সিনেমায় বেশি অভিনয় করেন। এই জনপ্রিয় অভিনেত্রীর সাথে ভারতীয় অনেক অভিনেতা-অভিনেত্রীর খুব ভালো সম্পর্ক রয়েছে।

এমনকি তিনি ভারতীয় অনেক গুণী অভিনেতার সাথে একই সিনেমায় অভিনয় করেছেন। এদিকে, কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিৎতের সাথে অভিনেত্রী জয়া আহসানের অনেক ভালো সম্পর্ক রয়েছে।

আর এবার অভিনেত্রী জয়া আহসান কে নিয়ে কথা বলেছেন প্রসেনজিৎ।দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। জনপ্রিয় এই অভিনেত্রী কলকাতার সুপারস্টার প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন ’রবিবার’ সিনেমায়।

ছবিটি ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে ’জি বাংলায়’। তার আগে এক ফেসবুক লাইভে কথা বলেন প্রসেনজিৎ। সেই আড্ডায় তিনি অকপটে জয়া আহসানের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করলেন।

ফেসবুক লাইভ আড্ডায় প্রসেনজিৎ বলেন, “জয়ার সঙ্গে আমার সম্পর্ক অনেক আগে থেকেই। কলকাতার সিনেমায় ওর কাজ করার আগে থেকেই। ও যখন এখানে সিনেমা করেনি তখন থেকেই কথাবার্তা বা যোগাযোগটা হয়।

মাঝে মাঝেই ও নক দিয়ে বলত, দাদা কিছু চিন্তা বা পরিকল্পনা আছে। এই কাজটা করব কিনা, এ রকম নানা পরামর্শ নিত ও। এভাবেই ধীরে ধীরে ওর প্রতি বিশ্বাসটা তৈরী হয়।টালিগঞ্জের এই সুপারস্টার আরও বলেন,

“ও কিন্তু ওয়েল ট্রেইনড একটা মেয়ে। জয়াকে দেখলে মনে হয় ও যোগাসন করে, প্রাণায়াম করে। ওকে আমি জিজ্ঞাসা করেছি, ও বলেছে ও এক্সারসাইজ করে। কিন্তু এক্সারসাইজ করলেও ও কিন্তু খেতে পারে।

সবকিছু খায়। ফলে আমার বাসায় এলে ও কি খাবে সেটা নিয়ে চিন্তা করতে হয় না। ও খেতে খুব পছন্দ করে। এর বাইরে ও আরেকটা জিনিসও পছন্দ করে- ঘুমুতে, দেখা গেল শটের মাঝে ঘণ্টাখানেক গ্যাপ আছে, ও বলত দাদা একটু ঘুমিয়ে আসি (হা হা হা)।

জয়ার অভিনয় নিয়ে প্রসেনজিৎ বলেন, জয়া অনেক ভালো একজন অভিনেত্রী। কলকাতায় কাজ করার আগে ওর অভিনীত বাংলাদেশি সিনেমাও দেখেছি। ও অসাধারণ একজন অভিনেত্রী।

উল্লেখ্য, অভিনেত্রী জয়া আহসান দুই বাংলায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। আর বর্তমান সময়ে অভিনেত্রী জয়া আহসান কলকাতায় বেশি সময় কাটান। তিনি কলকাতার সিনেমার জন্য সেখানে থাকেন। আর সেখানকার সকল গুণী অভিনেতা-অভিনেত্রী সাথে তার অনেক ভালো সম্পর্ক রয়েছে। এই ভালো সম্পর্কের কারণেই নায়ক প্রসেনজিৎ তার সম্পর্কে এই কথা গুলো বলেছেন।

About jannatul ferdous

Check Also

ছেলেকে ভাই ডাকার কারণ জানালেন শ্রাবন্তী

২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিব বিশ্বাসের সঙ্গে পরে …