Breaking News

নিখোঁজ অভিনেতা শামীম গাজীপুর থেকে উ’দ্ধার

চারদিন নিখোঁজ থাকার পর উদ্ধার হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা শামীম আহমেদ। আজ মঙ্গলবার (২৩ মার্চ) সকালে গাজীপুরের উলুখোলা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। অভিনেতা শামীমের স্ত্রী আশামনি এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৩ মার্চ) সকালে আশা মনি বলেন, উনি (শামীম) গতকাল আমাকে ফোন করেছিলেন। বলল, উলুখোলায় শুটিং করছেন। এখনো বাড়ি আসেনি। বাড়ি আসলে বিস্তারিত কথা বলে জানাতে পারব।

উলুখোলায় কার শুটিং করছে? এমন প্রশ্নের উত্তরে শামীমের স্ত্রী বলেন, সেটাও আমি বলতে পারব না। তবে উনার সাথে আমার কথা হয়েছে।

তাই একটু শান্তি পাচ্ছি। উনার ফোন চু’রি হয়ে যাওয়ায় কারো সাথে যোগাযোগ করতে পারেননি। উলুখোলা থেকে সিলেট গেছেন আবার সেখান থেকে উলুখোলায় এসে শুটিং করছেন।

শামীমের সঙ্গে আপনার সবশেষ কথা কখন হয়েছে? জানতে চাইলে আশা মনি বলেন, আজকে (২৩ মার্চ) সকালেই হয়েছে। শুধু বলেছে, আমি শটে আছি শেষ করে কথা বলব। এর আগে সোমবার (২২ মার্চ) শামীমের নি’খোঁজ হওয়া ঘটনা জানান আশা মনি।

তিনি বলেছিলেন, গেল ১৪/১৫ মার্চ ঢাকার উলুখোলায় শুটিং শেষ করে উনি (শামীম) ১৬ মার্চ সকালে সিলেট যান। সেখানে গিয়েও আমাকে ফোন করেছিল। ২০ মার্চ রাতে শেষ কথা হয়। অন্য একটি নম্বর থেকে ফোন দিয়ে জানায়, তার মোবাইল চু’রি হয়ে গেছে। ঢাকা আসার জন্য বাসে উঠেছেন। এরপর থেকে উনার কোনো খোঁজখবর পাচ্ছিলাম না। ১৯৯৯ সালে ‘বন্ধন’ ধারাবাহিক নাটকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন শামীম আহমেদ। লম্বা ক্যারিয়ারে এক হাজারেরও বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। বড়পর্দাতেও দেখা গেছে শামীমকে। প্রায় ২৬টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

About staff reporter

Check Also

ছেলেকে ভাই ডাকার কারণ জানালেন শ্রাবন্তী

২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। স্বামী রাজিব বিশ্বাসের সঙ্গে পরে …