সাততলা ভবন থেকে লিফট ছিঁড়ে ৮ জনের মৃত্যু, বিস্তারিত…

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য গুজরাটে একটি নির্মাণাধীন সাততলা ভবন থেকে লিফট ছিঁড়ে আট শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে।

গতকাল বুধবার (১৪ সেপ্টেম্বর) রাজ্যের আহমেদাবাদ শহরের মর্যাদাপূর্ণ গুজরাট বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এই মর্মান্তিক ঘটনা ঘটে। এদিকে কিভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ। খবর এনডিটিভি্।

সম্প্রতি ভারতীয় একাধিক গনমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, গুজরাট বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের কাছেই ওই বহুতল ভবন তৈরির কাজ চলছিল। সাত তলা থেকে লিফটি ছিঁড়ে পড়ে।

লিফটের মধ্যে আট জন শ্রমিক ছিলেন। সেখানেই শ্রমিক হিসেবে কাজ করছিলেন তারা। ঘটনাস্থলেই সাত জনের মৃত্যু হয়েছে। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় নিহতরা হলেন, সঞ্জয়ভাই বাবুভাই নায়ক, জগদীশভাই রমেশভাই নায়ক, অশ্বিনভাই সোমভাই নায়ক, মুকেশ ভারতভাই নায়ক, মুকেশভাই ভারতভাই নায়ক, রাজমল সুরেশভাই খরদি এবং পঙ্কজভাই শঙ্করভাই খরদি।

স্থানীয়রা বলছেন, বুধবার সকাল ১০টার দিকে ওই ভবনের সাত তলায় লিফটি হঠাৎ আটকে যায় বলে। কিন্তু ঘটনাস্থলে পুলিশ এবং দমকল পৌঁছায় দুপুর ১টা নাগাদ। অন্যদিকে পুলিশ জানিয়েছে, তাদের কাছে এমন কোনো দুর্ঘটনার খবর এসেই পৌঁছয়নি। সংবাদমাধ্যমের কাছ থেকে ঘটনার খবর পান দমকল এবং বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published.