গান শোনাতে সৌদি আরব যাচ্ছেন মমতাজ, সাথে থাকছে যারা

এবার গান শোনাতে সৌদি আরব যাবেন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম। আগামী ৭ অক্টোবর (শুক্রবার) সৌদি আরবের জেদ্দায় অনুষ্ঠিত হবে মমতাজের এই সংগীতানুষ্ঠান।

সৌদি আরব সরকারের অনুমোদিত বাংলাদেশি ব্যবসায়ীদের তত্ত্বাবধানে এবং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই মিউজিকাল শো ‘প্রবাসীদের আনন্দ উৎসব’।

এর আগে গত বুধবার (১৪ সেপ্টেম্বর) জেদ্দার বাগদাদীয়া কারাম হোটেলে এক সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির সদস্য সারতাজুল আলম দিপু জানান,

সৌদি সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমোদন পাওয়ার পর ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির তত্ত্বাবধানে এই প্রথম জেদ্দায় প্রবাসী বাংলাদেশিদের আনন্দ দিতে সবচেয়ে বড় মিউজিকাল শো অনুষ্ঠিত হতে যাচ্ছে।

তিনি জানান, অনুষ্ঠানে সুর সম্রাজ্ঞী মমতাজ ছাড়াও থাকছেন ৯০ দশকের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও উপস্থাপক কাজল, কণ্ঠশিল্পী ঝিলিক, শিল্পী বাবলী সরকার, কণ্ঠশিল্পী প্রমা শেখ, রাইসা রোস। আরও থাকছে লেজার শো এবং স্থানীয় শিল্পীদের নাচ গান।

এর আগে বিগত বছরেও সৌদি গিয়েছিলেন মমতাজ। এবারো গান গাইতে সউদী আরবে যাওয়ার সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এক ভিডিও বার্তায় সউদী যাওয়ার খবর নিশ্চিত করে মমতাজ বলেন,

সউদীতে এর আগে ওমরাহ করতে গেছি কখনো এতো বড় গানের অনুষ্ঠানে এই প্রথম অতিথি হয়ে আসছি। সউদীতে আমার অসাধারণ সব ভক্ত আছেন, আমি খুবই উৎফুল্ল এ সফরের জন্য।

Leave a Reply

Your email address will not be published.