অগ্নিকাণ্ডে দগ্ধ সেই অভিনেত্রীর বাঁচার আশা ছেড়ে দিল পরিবার

নব্বইয়ের দশকের একাধিক হলিউড সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন হলিউডের বিখ্যাত অভিনেত্রী অ্যান হেইশ। নিপুণ অভিনয়ের মাধ্যমে অসংখ্য ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

তবে শুক্রবার (৫ জুলাই) গাড়ি বিধ্বস্ত হয়ে গুরুতর আহত হওয়ার পর হাসপাতালে ভর্তি করা হয় আমেরিকান এই অভিনেত্রী। পশ্চিম লস অ্যাঞ্জেলসের ওয়ালগ্রোভ অ্যাভিনিউয়ে দুর্ঘটনাটি ঘটেছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

দুর্ঘটনার পর থেকেই তিনি কোমায় আছেন। চিকিৎসকেরা আগেই জানিয়েছিলেন ৫৩ বছর বয়সী অভিনেত্রীর অবস্থা আশঙ্কাজনক। এবার তার পরিবারের পক্ষ থেকে বলা হলো, অ্যান হেইশের বাঁচার আশা ছেড়ে দিয়েছেন তারা।

পরিবারের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়েছে, ব্রেনে মারাত্মক আঘাত পেয়েছেন অ্যান হেইশ। অঙ্গ দান করা যাবে কি না, সেটা ঠিক করতেই লাইফ সাপোর্ট দিয়ে অভিনেত্রীকে বাঁচিয়ে রাখা হয়েছে।

এর আগে জানা যায়, দুর্ঘটনার সময় অ্যান হেইশ নীল মিনি কুপার মডেলের গাড়িটি নিজেই চালাচ্ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়িতে গিয়ে আঘাত হানে গাড়িটি। দুর্ঘটনার পরে গাড়িটিতে আগুন ধরে যায়। এতে দগ্ধ হয়েছিলেন তিনি।

উল্লেখ্য, হলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীর জনপ্রিয় সিনেমার গুলোর মধ্যে হচ্ছে ‘আই নো হোয়াট ইউ ডিড লাস্ট সামার’, ‘সিক্স ডেইজ সেভেন নাইটস’ এবং ‘ডোনি ব্রাসকো’ অন্যতম। বর্তমানে তিনি নিয়মিত ছোট পর্দায় অভিনয় করছেন। ৫৩ বছর বয়সী অ্যান হেইশ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সহ-অভিনেত্রী হিসেবেও কাজ করেছেন তিনি।

সূত্র : বিবিসি, দ্য টাইমস নিউজ, দ্য হলিউড রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.