আবারও বিয়ে করবেন পরীমনি!

অ’ভিনেতা শরিফুল রাজকে বিয়ে করে সংসার পেতেছেন ঢাকাই সিনেমা’র চিত্রনায়িকা পরীমণি। খুব শীঘ্রই এই দম্পতির ঘর আলোকিত করে আসতে চলেছে তাদের প্রথম সন্তান।

এর আগেই নিজেদের বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নিলেন তারা। গত বছরের সেপ্টেম্বরে তাদের বিয়ে হয়। এরপর জানুয়ারিতে আনুষ্ঠানিকতা সারেন এই দম্পতি। তারপরও ‘গু’’ণিন’ বাড়িতে

বিয়ের পিঁড়িতে বসেছিলেন পরী-রাজ। সিনেমা’র মুক্তি ঘিরে তাদের এমন অ’ভিনব প্রচারণা। গেল মাসের বুধবার (৯ মা’র্চ) রাজধানীর একটি বিনোদন কেন্দ্রে ‘গু’’ণিন’-এর প্রিমিয়ার শো হয়।

প্রিমিয়ার শোয়ের শিরো’নাম রাখা হয় রাজ ও পরীমণির সিনেমা’র চরিত্র ‘গু’’ণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’। মূলত এই আয়োজনেই বর-কনের বেশে হাজির হন রাজ ও পরীমণি। যেখানে রাজের স’’ঙ্গে পালকিতে চড়ে অনুষ্ঠানের মঞ্চে হাজির হন পরীমণি।

এ সময় পরীমণিকে বউয়ের সাজে দেখতে কেমন লাগছে প্রশ্ন করা হলে বলেন, আমি তো আয়নার সামনে থেকে সরতেই পারছি না। ও এলে (পরী আর রাজের সন্তান) আবার বিয়ে করব। ও আমা’দের বিয়ের দাওয়াত, খাওয়া মিস করবে কেন!

এই বিয়ের অনুষ্ঠানে পরীমণি পরেছিলেন আকাশি নীল বেনারসি। এর ভেতরে রুপালি জরির সূক্ষ্ম কাজ করা। বউয়ের স’’ঙ্গে মিলিয়ে বর শরিফুল রাজ পরেছিলেন নীল শেরওয়ানি। তাতে সোনালি কাজ।

Leave a Reply

Your email address will not be published.