পদ্মা সেতুতে নতুন রেকর্ড, জানালেন বেজবাবা সুমন (ভিডিও সহ)

বাঙালির স্বপ্নের পদ্মা সেতুকে এক নজর দেখতে দেশের নানা প্রান্ত থেকে অনেকেই ছুটে এসেছেন। সাধারণ মানুষের পাশাপাশি শোবিজের তারকারাও পদ্মা সেতু ভ্রমণে যাচ্ছেন।

বাংলাদেশের বুকে সবচেয়ে বড় অবকাঠামোর নাম পদ্মা সেতু। গত রোববার (২৬ জুন) ভোর ৬টা থেকে সেতুতে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

গত সোমবার (২৭ জুন) একসঙ্গে পদ্মা সেতু ভ্রমণে যান দেশের জনপ্রিয় ব্যান্ড অর্থহীনের দলনেতা বেজবাবা সুমন এবং নেমেসিস ব্যান্ডের ভোকালিস্ট জোহাদ।

এ সময় ফেসবুক লাইভে এসে অনুরাগীদের সঙ্গে সেই মুহূর্ত শেয়ার করেন বেজবাবা সুমন। ক্যাপশনে মজার ছলে লিখেছেন, ‘বাংলাদেশে এই প্রথম পদ্মা সেতুতে নতুন রেকর্ড।’

বেজবাবা সুমন বলেন, ‘ভিডিওটি যারা দেখছেন, তারা এখনও বুঝতে পারছেন না। আমরা এখন অন্য লেভেলে। এত বছর মিউজিক করে যা অর্জন করতে পারিনি, তা এই কয়েক সেকেন্ডে অর্জন করে ফেলেছি। বাংলাদেশে প্রথম দুই ব্যান্ডের দুই ভোকালিস্ট একসঙ্গে পদ্মা সেতুর ওপরে উঠেছি।’

তিনি আরও বলেন, ‘খোদার কসম এটা পদ্মা সেতু। এই যে, আপনারা দেখতে পারছেন পদ্মা নদী। জোহাদ পদ্মা সেতুর ভিডিও করছে, আর আমি সেটার ভিডিও করছি। আমি আবারও বলছি, বাংলাদেশে প্রথম দুই ব্যান্ডের দুই ভোকালিস্ট একসঙ্গে পদ্মা সেতুর ওপরে উঠেছি। এতদিন গান গাইলাম, মিউজিক করলাম, গান লিখলাম এগুলো কিছুই না। অনেকে অনেক কিছু করে ফেলেছে, আমরা কিছু করতে পারিনি। এই প্রথম একটা কিছু করলাম। এটা আমাদের এবং মিউজিক ইন্ডাস্ট্রির জন্য বিশাল অর্জন।’

বেজবাবা সুমন যোগ করেন, ‘দুই ব্যান্ডের একজন ম্যানেজার, তাকে নিয়ে পদ্মা সেতুতে উঠেছি, এটাও একটা রেকর্ড।’ এদিকে ক্যাপশন পড়ে পদ্মা সেতুতে নতুন রেকর্ড কি সেটা জানতে হুমড়ি খেয়ে বেজবাবা সুমনের ভিডিওটি দেখেছেন নেটিজেনরা। গায়ক যেমন মজা করেছেন, ভিডিওর নিচে নেটিজেনরাও তেমন মজার মজার মন্তব্য করেছেন।

প্রসঙ্গত, পদ্মা সেতুতে যান চলাচলের জন্য খুলে দেওয়ার প্রথম দিনেই বেশ কিছু চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে, যেগুলো সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনার জন্ম দেয়। এর মধ্যে রয়েছে- মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজনের প্রাণহানি, সেতুর রেলিংয়ের নাট খুলে একজন আটক, পদ্মা সেতুতে সিজদারত যুবকের ছবি, সেতুতে মূত্র বিসর্জন, সেতুতে দাঁড়িয়ে নারীর টিকটক ভিডিও তৈরিসহ বিভিন্ন ঘটনা।

Leave a Reply

Your email address will not be published.