ভিডিওটা কি মিন্নির না অন্য কাহার মন্তব্য করুন,ভিডিও লিংক সহ

0
15174

মিন্নির ভাইরাল হওয়া ভিডিওটা এখন সবার হাতে হাতে মোবাইলে এমন ই আবাস পাওয়া যায় ফেইসবুক পোস্টের কমেন্ট দেখলেই। আবার অনেকে সেই ভিডিও লিংকের জন্য ইনবক্সে কমেন্টে অনুরুধ করতে দেখা যায় ,

সেই ভিডিও টা আমাদের হাতে অনেক আগে এসে পৌছায় যে ভিডিওটা ফেইসবুকে বা ইউটিউবে কোথাও দেয়া যাবেনা কারন দিলেই কমিউনিটি গাইড লাইনে পড়ে ভিডিও ডিলিট হয়ে যাবে সে জন্য আমরা অন্য ভাবে দেয়ার জন্য আজ প্রস্তুত। আমরা ভিডিওটা বার বার দেখেছি দেখলেও সেই ভিডিও নিয়ে যেহেতু পরিস্কার না তাই কোন মন্তব্য করতে রাজিনা, আপনারা ভিডিও দেখে মন্তব্য করবেন নিজ দায়িত্বে।

এদিকে গতকাল মিন্নির মা মিন্নির সাথে দেখা করে সাংবাদিকদের বলেন বরগুনায় চা’ঞ্চল্যকর রিফাত শরীফ হ’ত্যা মামলার প্রধান সাক্ষী ও প্রত্যক্ষদর্শী তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে আটকের পর প্রচণ্ড শারীরিক ও মানসিক নি’র্যাত’ন করা হয়েছে। বরগুনার পুলিশলাইনসে একটি কক্ষে নিয়ে তাকে টানা ১০-১২ ঘণ্টা নি’র্যাতন করা হয়। এমনকি তাকে ই’য়াবা মিশ্রিত পানি খাইয়ে জোর করে স্বীকারোক্তি নেয়া হয়।

মিন্নির মা জিনাত জাহান মনি বলেন, আমার মেয়ে আমাকে বলেছে- ১৬ জুলাই পুলিশ মিন্নিকে বাড়ি থেকে তুলে নিয়ে এসে ১২-১৩ ঘণ্টা শারীরিক ও মানসিক নি’র্যা’তন চালায়। পুলিশলাইনে একটি কক্ষে এএসআই রিতার নেতৃত্বে ৪-৫ পুলিশ সদস্য তাকে শারীরিক নি’র্যা’তন করেছে এবং মারধর করেছে। এ সময় পানি পান করতে চাইলে তাকে পানিটুকুও দেয়া হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here