টিকিটের পর এবার দেশের নামেও ভুল করলো বিসিবি

একের পর এক হারের পর এবার জেতার মিশন নিয়ে সাদা পোশাকে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ। শুক্রবার (২৬ নভেম্বর) চট্টগ্রামে শুরু হয় প্রথম টেস্ট।

কিন্তু শনির দশা যেন পিছু ছাড়ছে না বাংলাদেশ ক্রিকেটের। দলের খারাপ পারফর্মেন্স, দল নির্বাচনসহ নানা অব্যবস্থাপনায় জর্জরিত দেশের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা।

টিকেটে এবার দিনকে রাত বানিয়ে ফেললো বিসিবি। ম্যাচ শুরুর সময় সকাল ১০টার জায়গায় ছাপার ভুলে লেখা হয়েছিল রাত ১০টা। এবার অফিসিয়াল খেলোয়াড় তালিকাতেও পাওয়া গেল ভুল।

বাংলাদেশের খেলোয়াড় তালিকায় দেশের নামই ভুল করেছে বিসিবি। শুক্রবার প্রথম টেস্টে টসের পর সকাল সাড়ে ৯টায় গণমাধ্যমের কাছে অফিসিয়াল খেলোয়াড় তালিকা পাঠায় বিসিবি।

তাতে প্লেয়ার তালিকায় ইভেন্টের ঘরে লেখা পাকিস্তানের বানান ঠিক থাকলেও ভুল হয় বাংলাদেশের বানান। বাংলাদেশের ইংরেজি বানানে N এর বদলে লেখা ছিল M। তাতে বাংলাদেশের বদলে শব্দটি হয়ে যায় “বামগ্লাদেশ (Bamgladesh) !”

এরআগে টিকেটে দিনকে রাত বানায় বিসিবি। বিসিবির ছাপানো প্রথম দিনের টিকেটে ‘১০ এএম’ এর জায়গায় ‘১০ পিএম’ ছাপা হয়েছে। টিকেটে লেখা আছে খেলা শুরু ‘টেন পিএম’ অর্থাৎ রাত ১০টায়। ইতোমধ্যে টিকেট বিক্রি হয়ে পৌঁছে গেছে দর্শকের হাতে হাতে।

আর তখনই ধরা পড়ে মস্ত বড় এই ভুলটি। দ্রুতই এই টিকিটের ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেটপ্রেমীরা এতে বিসিবির অব্যবস্থাপনাকে দায়ী করে ফেসবুকে বিভিন্ন স্ট্যাটাসও দিচ্ছেন।এটা নিয়ে চলছে হাসি-ঠাট্টা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *