জামালপুরে বান্ধবী বিয়ে করলেন বান্ধবীকে, অতঃপর….

জামালপুরের সরিষাবাড়ীর ডোয়াইল ইউনিয়নের হাটবাড়ী গ্রামে এক বান্ধবী বিয়ে করেছেন আরেক বান্ধবীকে। এ ঘটনায় সমকামী বিয়ের অভিযোগে দুই তরুণী ও তাদের দু’সহযোগীকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ওই গ্রামের দুদু মিয়ার বাড়িতে ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপনসহ স্থানীয় শত শত মানুষের উপস্থিতিতে দু’তরুণীর জবানবন্দি গ্রহণ করা হয়। এরপর তাদের সরিষাবাড়ী থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়।

এদের নিয়ে পুলিশও পড়ছে বিপদে। কর্তপক্ষের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ। জানা গেছে, একই বিদ্যালয়ে পড়ার সুবাদে ১৮ ও ১৭ বছর বয়সী ওই তরুণী এবং কিশোরীর মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়।

এক পর্যায়ে তারা সমকামী সম্পর্কে জড়িয়ে পড়েন। তিন বছর সম্পর্কে থাকার পর তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। সম্প্রতি তাদের অন্য দু’সমকামী বান্ধবীকে সাক্ষী রেখে বিয়ে করেন তারা।

চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন জানান, সমকামী বিয়ের খবর পেয়ে তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলে সরিষাবাড়ী থানায় ওই চার কিশোরীকে হস্তান্তর করেন।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর বলেন, সমকামিতার অভিযোগে চার জনকে থানায় নেওয়া হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.