একে তো লিজেন্ড অন্য দিকে এমপি, তার সঙ্গে এমন আচরণ, শুনে হাত-পা কাঁপছে -
Sunday , 21 August 2022 | [bangla_date]

একে তো লিজেন্ড অন্য দিকে এমপি, তার সঙ্গে এমন আচরণ, শুনে হাত-পা কাঁপছে

প্রতিবেদক
Jannatul
August 21, 2022 4:15 pm

বিব্রতকর এক ঘটনার মুখোমুখি হয়েছেন দেশের খ্যাতিমান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। শনিবার (২০ আগস্ট) বিকেলে এফডিসিতে

একটি নতুন চ্যানেলের শুটিংয়ে অংশ নেন এই অভিনেত্রী। কিন্তু সেখানে তার সঙ্গে যা ঘটেছে, সেটি মোটেও পছন্দ হয়নি। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ ঝেড়েছেন তিনি।

সুবর্ণা মুস্তাফা লিখেছেন, ‘আজ বিকেলে আমার এক অদ্ভুত অভিজ্ঞতা হলো। বিকেল ৩টায় এফডিসিতে একটি নতুন চ্যানেলের শুটিং ছিল, যা আমাকে আগেই জানানো হয়েছিল।

সেখানে আমিই ছিলাম কেন্দ্রবিন্দুতে।’ তিনি আরও লেখেন, ‘মেকআপ রুমে প্রচণ্ড ভিড় ছিলো, সেখানে এক ঘন্টা অপেক্ষা করি। অবশেষে সেটে ডাকা হয়। সেখানে শুধু হাঁটার একটি শট দেয়। এ সময় আলোর নিচে আরও এক ঘন্টা অপেক্ষা করতে হয়েছে। সেট ছেড়ে আমার গাড়িতে উঠলাম। এটি একটি গেম শো ছিলো। অব্যবস্থাপনার এই স্তর অনেক পুরনো।’

সুবর্ণা মুস্তাফার সেই পোস্টে নেটিজেনদের অনেকেই প্রতিক্রিয়া জানিয়েছেন। তার সঙ্গে এমন আচরণে অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। গুণী নির্মাতা চয়নিকা চৌধুরী মন্তব্য করেছেন,

‘কী বলো? ভাবাই তো যায় না! আমি তো ভাবতেই পারছিনা! কাজ করতে গিয়ে কত সচেতন থাকি। আর তুমি তো লিজেন্ড, তার ওপর মাননীয় সাংসদ। তুমি থাকলে আরও বেশি কাজ করে, যেন সব ঠিক থাকে। আমার তো শুনেই হাত-পা কাঁপছে। বাপ রে! ভয় পেয়ে গেলাম শুনেই।’ তার মন্তব্যের জবাবে ভালোবাসা জানিয়েছেন সুবর্ণা মুস্তাফা।
না.হাসান/সাএ

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত