শয়তান সারাজীবন শয়তানি করে -
Friday , 12 August 2022 | [bangla_date]

শয়তান সারাজীবন শয়তানি করে

প্রতিবেদক
Jannatul
August 12, 2022 6:23 pm

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনা বলেছেন চতুর্দিক থেকে ষড়যন্ত্র হচ্ছে।

চতুর্দিক শব্দটি আমাদের বুঝতে হবে। বিদেশের মাটিতে বসে প্রচুর ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে। পাশের দেশে নয় একটি ওরিয়েন্টাল দেশের হাসপাতালে বসে

রোগী সেজে মিটিং করা হচ্ছে। যারা বাংলাদেশে বসে প্রগতিশীল প্রগতিশীল কথা বলছে তারা চরম প্রতিক্রিয়াশীলদের সাথে ওখানে বসে মিটিং করছেন।

ইউরোপীয়ান কান্ট্রি এবং মধ্যপ্রাচ্যের বাংলাদেশী কিছু লোক মিলে তারা ওখানে টাকা কালেকশন করছেন। প্রচুর টাকা তারমধ্যে একটা অংশের টাকা বাংলাদেশে ঢুকে গেছে। এই টাকাগুলো জোগাড় হচ্ছে

১৬ জুনের মত বোমা হামলার ঘটনা ঘটানোর জন্য। ভেতরে এবং বাইরে। একটা অস্থিতিশীল রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে গড়ে তোলার চেষ্টা হচ্ছে। একটা সন্ত্রাসী কার্যকলাপ চালানোর চেষ্টা হচ্ছে।

এমনো হতে পারে তাদের দলের সবাই এটা জানে তা নয়। শুক্রবার (১২ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ এলজিইডি ভবনের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরো বলেন, টার্গেট তারাই হয় যারা বুঝে বেশী, যারা প্রতিরোধ করে বেশী। ঢাকার খুব কাছেই নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জ অতীতে ভূমিকা রেখেছে, এখনো রাখছে এবং আগামীতেও ব্যাপকভাবে রাখবে। যারা ষড়যন্ত্র করছেন দেশে বিদেশে এবং ভাবছেন সফল হবেন তাদের উদ্দেশ্যে বলতে চাই, শয়তান সারাজীবন শয়তানি করে যাবে কিন্তু সে সৃষ্টিকর্তার সাথে পারে না। আপনারাও পারবেন না কারণ শেখ হাসিনার উপর আল্লাহর রহমত আছে। আমরাও জবাব দেয়ার জন্য প্রস্তুত আছি এবং সামনে খুব কঠিনভাবে জবাব দেয়া হবে। যতই গর্তে লুকিয়ে যান আর মনে করেন আমাদের সাথেই তো মিলেমিশে আছেন, ছত্রছায়ায় আছেন যত গভীরেই যান গর্তের ভেতর হাত ঢুকিয়ে বিষাক্ত সাপগুলোকে বের করা হবে যেন আমাদের আগামী দিনের ভবিষ্যৎদের আফসোস করতে না হয়। এসময় জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ, ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, এলজিইডি’র নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন প্রমুখ।

সূত্র: দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম

সর্বশেষ - রাজনীতি