শ্রদ্ধা-ভালোবাসায় বিএনপি নেতা দুলুকে শেষ বিদায়

খুলনা মহানগর বিএনপির যুগ্ম-আহ্বায়ক আজিজুল হাসান দুলু সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সোমবার বাদ এশা খুলনার শহীদ হাদিস পার্কে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বিএনপি নেতা দুলুকে শ্রদ্ধা ভালোবাসায় শেষ বিদায় জানাতে জানাজায় শরীক হন বিভিন্ন রাজনৈতিক দল মতের নেতাকর্মী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

জানাজায় অংশ নেন বিএনপি বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, সাবেক বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জু,

খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, বিএনপি নেতা আজিজুল বারী হেলাল, রকিবুল ইসলাম বকুল,

জেলা জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম মধু, জামায়াতের মহানগর আমীর আবুল কালাম আজাদ, মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান।

জানা যায়, ২০ আগস্ট দুলু শারীরিক অসুস্থতা অনুভব করলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ

হাসপাতালে নিলে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে হৃদরোগের বিষয়টি নিশ্চিত করলে তাৎক্ষণিক তাকে রিং পড়ানো হয়। এরপর তার অবস্থার অবনতি হলে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়। সোমবার চিকিৎসাধীন অবস্থানে সেখানে মারা যান তিনি।

এদিকে বিএনপির এই নেতার অকাল মৃত্যুতে খুলনায় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দলের এই নেতার মৃত্যুতে চার দিনের শোক কর্মসূচি গ্রহণ করেছে খুলনা বিএনপি। এর মধ্যে শোকসভা, কবর জিয়ারত ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। তিনি খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক পরিচালক এবং স্বেচ্ছাসেবক দল খুলনা মহানগরীর আহ্বায়ক ছিলেন। মৃত্যুকালে তিনি এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

Leave a Reply

Your email address will not be published.