শেখ হাসিনার জন্য যে ঘোষণা দিলেন এমপি একরাম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রয়োজনে আবারও যুদ্ধে যাওয়ার ঘোষণা দিয়েছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে সুবর্ণচরের মুক্তিযোদ্ধা চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতাদের অশ্লীল কটুক্তি ও অশালীন বক্তব্যের প্রতিবাদে এক সমাবেশে তিনি এ ঘোষণা প্রদান করেন।

একরামুল করিম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাথাকে আমরা উঁচু করে রাখব। জামায়াত-বিএনপির উদ্দেশে তিনি বলেন, তারা স্লোগান দেয় ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। আমরা বলি ৭১ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার।

তিনি আরও বলেন, শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দিলে আমরা সহ্য করব না। আমার বাবা বঙ্গবন্ধুকে ভালোবেসে মুক্তিযুদ্ধ করেছিলেন, শেখ হাসিনার জন্য প্রয়োজনে আবারও যুদ্ধে যাওয়ার জন্য আমরা সবাই প্রস্তুত আছি। বিএনপি জামায়াতকে ছাড় দেওয়া হবে না।

জনসমাবেশে ঝড় বৃষ্টি উপেক্ষা বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী যোগ দেন। দুপুরের পর থেকে খণ্ড খণ্ড মিছিলে জনসমাবেশ জনসমুদ্রে পরিণত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, জাতীয় সংসদের সাবেক স্পীকার আব্দুল মালেক উকিলের কনিষ্ঠপুত্র বাহাউদ্দিন খেলন, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট, সুবর্ণচর উপজেলা যুবলীগের আহ্বায়ক আমিনুল ইসলাম রাজিব, যুগ্ম আহ্বায়ক সাইফুল্লা খসরু, উপজেলা ছাত্রলগীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আডভোকেট আবুল বাশার, চর ওয়াপরা ইউনিয়নর চেয়ারম্যান আবদুল মান্নান ভূঁইয়া, চর আমান উল্লাহ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.