শেখ হাসিনাকে আরও কয়েক দফা রাষ্ট্রক্ষমতায় রাখতে হবে

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, অতীতে কেউ পদ্মা সেতু করতে পারেনি। এই শেখের বেটি শেখ হাসিনা দক্ষিণ বাংলার মানুষের কষ্ট লাঘবের জন্য এই পদ্মা সেতু নির্মাণ করেছেন।

আমাদের মেগাপ্রকল্প এখনো কিছু বাকি রয়েছে। মেট্রোরেল, কর্ণফুলী টানেলসহ অনেক মেগাপ্রকল্প শেষপর্যায়ে। এ প্রকল্পগুলো শেষ করার জন্য শেখ হাসিনার সরকারকে আরও কয়েক দফায় এ দেশের রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দিতে হবে।

আওয়ামী লীগ আবার রাষ্ট্রক্ষমতায় আসলে আমাদের ভোলা-বরিশাল ব্রিজের স্বপ্ন পূরণ হবে।শুক্রবার সকালে ভোলার লালমোহনের থানার মোড় এলাকায় এক পথসভায় কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

পথসভায় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন আরও বলেন, অতীতে যারা ক্ষমতায় ছিল তারা নিজেদের উন্নয়ন করেছে, দেশের উন্নয়ন করেনি। বিশেষ করে আমাদের দক্ষিণ বাংলা ছিল অবহেলিত। আজকে শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় আছে বলেই ভোলার এত উন্নয়ন, ভোলা এখন সম্ভাবনাময় জেলা। ভোলা এখন মিনি সিঙ্গাপুর।

এ সময় লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার ও তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published.