মির্জা ফখরুলের দাবি-প্রস্তাব নিয়ে যা বললেন তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার পরিবর্তন ও নির্দলীয় সরকার দাবিতে বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য গ্রহণযোগ্য নয়।

তাদের দাবি কোনো দিন বাস্তবায়িত হবে না। নির্বাচন কমিশন সাংবিধানিক কাঠামোতে গঠিত হয়। বললেই কাউকে বাদ দেওয়া যায় না। তিনি বলেন, কথায় কথায় প্রেস বিজ্ঞপ্তি দিয়ে বিএনপিকে বাঁচিয়ে রেখেছেন মির্জা ফখরুল। এ জন্য অবশ্য তাকে নোবেল প্রাইজ দেওয়ার দাবি জানাতে পারে বিএনপি।

সোমবার সকালে ভোলায় উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত দলের কর্মিসভায় তোফায়েল আহমেদ এসব কথা বলেন। বৃষ্টি উপেক্ষা করে ১৩ ইউনিয়নের নেতাকর্মীরা সভায় অংশ নেন।

আগামী বছরকে নির্বাচনের বছর উল্লেখ করে মাঠের কর্মী নেতাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ নেতার দল নয়, কর্মীর দল। এ সময় তিনি বঙ্গবন্ধুর কথাও স্মরণ করিয়ে দেন।

ভোলায় প্রচুর গ্যাসের মজুদ রয়েছে উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ হলে এই গ্যাস দিয়ে জাতীয়ভাবে গ্যাস সংকট দূর করা যাবে। একই সঙ্গে ভোলায় গ্যাসভিত্তিক শিল্পকারখানা গড়ে উঠবে। উৎপাদিত পণ্য সহজে দেশের বিভিন্ন প্রান্তে পরিবহণ করা যাবে।

এ সময় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু, দলের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব,

উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার মো. সফিকুল ইসলাম, ধনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক হারুন অর রশিদ, ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী সম্পাদক আবদুল হাই মাস্টার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.