বিএনপি ফাইনাল খেলার প্লেয়ার না: আমু

বিএনপি ফাইনাল খেলার প্লেয়ার না। তারা ফাইনাল খেলতে চান। ফাইনাল খেলার আগে যে লীগ খেলা, সে খেলা খেলতে খেলতেই তাদের পা তো ভেঙে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও ১৪ দলীয় জোটের সমন্বয়ক এবং মুখপাত্র আমির হোসেন আমু।

আজ শুক্রবার ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) মিলনায়তনে বিএনপিসহ দেশবিরোধী অপশক্তির সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্র করছে দাবি করে তার প্রতিবাদে ১৪ দলের এক সমাবেশ ও আলোচনা সভায় এসব কথা বলেন আমির হোসেন আমু।

তিনি বলেন, বিএনপি দূরে সরে আছেন এবং ভবিষ্যতেও থাকবেন এটা আমরা জানি, এটা বুঝি। তারা ফাইনাল খেলতে চান। ফাইনাল খেলার আগে যে লীগ খেলা,

সে খেলা খেলতে খেলতেই তাদের পা তো ভেঙে যাবে। এটা তারা কী বুঝতে পারে না? ফাইনাল খেলা পর্যন্ত আপনাদের আসতে হবে না কষ্ট করে। আপনারা ফাইনাল খেলার প্লেয়ার না।

আওয়ামী লীগ ও ১৪ দলীয় জোট নৈরাজ্য ও বিশৃঙ্খলা চায় না বলে জানিয়ে আমু বলেন, ‘বিশৃঙ্খল অবস্থা করবার অপচেষ্টা করলে আমরা ঘরে বসে থাকব না।

জনগণের পাশে দাঁড়িয়ে প্রতিহত করব। জনগণের সম্পত্তির ক্ষতি হতে দেব না, রাষ্ট্রীয় সম্পদের ক্ষতি হতে দেব না। গণতান্ত্রিক পন্থায় আমরা রাজপথে আন্দোলনে ছিলাম, আন্দোলনে থাকব। প্রয়োজনবোধে যখন যেভাবে দরকার।’

Leave a Reply

Your email address will not be published.