বিএনপি-জামায়াত এক থাকবে কি না যা বললেন কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, বিএনপি-জামায়াত এক থাকলো নাকি দ্বিখণ্ডিত হবে সেটা তাদের বিষয়।

আমার কাছে বিবেচ্য বিষয় হলো দেশের মানুষ ভালো থাকলো কি না, দেশের মানুষ সঠিকভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে কি না। দেশের মানুষের শান্তিতে থাকাটাই হলো আমার চাওয়া।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলার বাহাদুরপুরে হাজী শরীয়তউল্লাহর (রা.) কবর জিয়ারত করে ফেরার পথে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আগামী নির্বাচনে আপনার দলের কর্মপরিকল্পনা কী, এমন প্রশ্নের জবাবে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, ‘আগামী নির্বাচন নিয়ে এখনো কোনো বলার সময় আসেনি।

সময় হলে আপনারা জানতে পারবেন। আমার দল দেশ ও দেশের মানুষের সঙ্গে আছে। আমি দেশের কল্যাণে রাজনীতি করি। দেশ ও জাতির কল্যাণের স্বার্থে সবসময় কাজ করেছি, আগামীতেও করবো।’

শিবচরে আসার উদ্দেশ্য জানতে চাইলে কাদের সিদ্দিকী বলেন, ‘মূলত আমি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করতে যাচ্ছিলাম।

যেহেতু শিবচরে ব্রিটিশবিরোধী আন্দোলন ও ফরায়েজি আন্দোলনের অন্যতম নেতা হাজী শরীয়তউল্লাহর (রা.) সমাধি, তাই যাওয়ার পথে এই মহামানবের কবর জিয়ারত করে গেলাম।’

এ সময় আরও উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক বীরপ্রতীক হাবিবুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনসহ কেন্দ্রীয় নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published.