বিএনপির কেন্দ্রীয় নেতার বাসায় হা’মলা যা বললেন মির্জা ফখরুল -
Monday , 22 August 2022 | [bangla_date]

বিএনপির কেন্দ্রীয় নেতার বাসায় হা’মলা যা বললেন মির্জা ফখরুল

প্রতিবেদক
Jannatul
August 22, 2022 9:33 pm

দলের প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাড়িতে হামলাকারীদের গ্রেফতার দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার (২২ আগসন্ট) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এ দাবি জানান। বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ ও সন্ত্রাস অবিভাজ্য সত্তা।

খুনোখুনি ও হানাহানিই হচ্ছে তাদের রাজনৈতিক ইশতেহার। এই কারণে বিরোধী শক্তিকে নির্মূল করার জন্য রাষ্ট্রযন্ত্রকে নির্মমভাবে ব্যবহার করে

বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীরা এখন বর্তমান শাসকগোষ্ঠীর তীব্র রোষানলে পড়ে তাদের জানমাল,

সহায়-সম্পদ এখন হুমকির মুখে। তিনি অভিযোগ করেন, মূলত শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে হ’ত্যার উদ্দেশ্যেই আওয়ামী লীগ এই নারকীয় হামলা করেছে।

বিএনপি মহাসচিব বলেন, সরকারের মন্ত্রীদের বক্তব্য প্রমাণ করে এরা জনগণের, গণতন্ত্রের, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের শত্রু।

সিংহাসনচ্যুত হওয়ার ভয়ে তারা এখন দলীয় অঙ্গ সংগঠনগুলোকে অবৈধ অস্ত্র দিয়ে গণতন্ত্রে বিশ্বাসী বিএনপিসহ বিরোধী শক্তির ওপর হামলা করাচ্ছে।

এরই ধারাবাহিকতায় আজ বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও চারজনকে গুরুতর জখম করেছে।

তিনি বলেন, এ্যানির বাসায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের আজকের তাণ্ডবের নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই।

‘তবে দমন-পীড়ন চালিয়ে জনগণকে বন্দি করে দেশের বৃহত্তম ও জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না। নেতাকর্মীদেরকে আন্দোলন-সংগ্রাম থেকে দূরে সরানো যাবে না।

জনগণ স্বৈরাচারের শৃঙ্খল ভেঙে পথ-ঘাট, সড়ক-মহাসড়কে প্রবল প্রতিরোধ গড়ে তুলবে। বিএনপি জনগণের সঙ্গে আছে, জনগণকে সঙ্গে নিয়ে দুর্বার গণআন্দোলনের মাধ্যমে জুলুমবাজ সরকারের পতন ঘটাতে দৃঢ়প্রতিজ্ঞ।’

এ সময় মির্জা ফখরুল অবিলম্বে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাড়িতে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। একই সঙ্গে তিনি হামলায় আহতদের আশু সুস্থতা কামনা করেন।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত