নেত্রীর নির্দেশের বাইরে হামলায় জড়ালে ছাড় নয়: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নেত্রীর নির্দেশনার বাইরে গিয়ে কেউ হামলায় জড়িয়ে পড়লে ছাড় দেওয়া হবে না।

এসব করলে দায় সরকারের ওপর এসে পড়বে, এটা কিন্তু আমরা ছাড় দেবো না। আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং সহযোগী সংগঠনগুলোর নেতাদের সঙ্গে যৌথ সভায় এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো পরাজিত হবেন না। তিনি পরাজিত হলে বাংলাদেশ পরাজিত হবে। তিনি আরো জানান, জনগণের ভাগ্য

উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা অবিরাম কাজ করে যাচ্ছেন। বিএনপিসহ একটি চিহ্নিত মহলের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে। তারা দেশ-বিদেশে শেখ হাসিনার উন্নয়ন, জনপ্রিয়তা ও সততার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।

সেতুমন্ত্রী আরো জানান, বিএনপি মহাসচিব তার মনের কথা গোপন রাখতে পারেননি। তাই তিনি পাকিস্তান আমলে ভালো ছিলেন বলে বক্তব্য দিয়েছেন। আমরা পাকিস্তানপন্থিদের হাতে ক্ষমতা তুলে দিতে পারি না,

এটাই আমাদের শপথ। ১৯৭১ সালে পাকিস্তানের বিরুদ্ধে লড়াই করে বাংলাদেশ স্বাধীন হয়েছে, কাজেই মির্জা ফখরুল পাকিস্তানের পক্ষে নিলে তো আওয়ামী লীগের গাত্রদাহ হবেই।

যৌথসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ ও আ ফ ম বাহাউদ্দীন নাছিমসহ কেন্দ্রীয় এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতারা।

Leave a Reply

Your email address will not be published.