নেতাদের কথাবার্তায় সতর্ক, ক্ষমতার দাপট দেখানো সমীচীন নয়: ওবায়দুল কাদের -
Saturday , 13 August 2022 | [bangla_date]

নেতাদের কথাবার্তায় সতর্ক, ক্ষমতার দাপট দেখানো সমীচীন নয়: ওবায়দুল কাদের

প্রতিবেদক
Jannatul
August 13, 2022 9:21 pm

আমাদের নেতা-কর্মীদের আমি বলব, প্রত্যেককে কথাবার্তায়, আচার-আচরণে দায়িত্বশীল হতে হবে। এই সময়ে দায়িত্বজ্ঞানহীন কোনো কথা বলা, ক্ষমতার দাপট দেখানো সমীচীন নয়।

ঠান্ডা মাথায় মানুষের পাশে দাঁড়াতে হবে। মানুষের জন্য কাজ করতে হবে, এটাই আজকে আমাদের সবচেয়ে বড় মেসেজ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শনিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভায় ওবায়দুল কাদের বলেন, সারা বিশ্ব সংকটে। একটা নেতিবাচক প্রভাব

আজ বাংলাদেশ মোকাবিলা করছে। আমরা জানি, অনেক মানুষের কষ্ট হচ্ছে। কস্ট অব লিভিং যেভাবে বেড়ে গেছে, মানুষ কষ্ট করছে এটা ঠিক। কিন্তু আমাদের সামনে কোনো উপায় ছিল না।

তিনি আরও বলেন, আজকে রাইন নদী শুকিয়ে যাচ্ছে, সেখানে জাহাজ চলতে পারছে না। ইতালির ১৫টি লেকের অধিকাংশ শুকিয়ে গেছে। ফ্রান্সের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে এখনো আগুন জ্বলছে।

আমেরিকায় মূল্যবৃদ্ধি। যুক্তরাজ্য, জার্মানি, ফ্রান্স, আমাদের প্রতিবেশী দেশ শ্রীলঙ্কা, পাকিস্তানের কথা বাদ, কেউ তো আজ আরামে নেই। বাংলাদেশের জনগণের কষ্ট

হচ্ছে। চেষ্টার কোনো ত্রুটি নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ ঘুম নেই। আন্তরিকভাবে তিনি আপনাদের এই সংকট উত্তরণের জন্য চেষ্টা করে যাচ্ছেন।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত