চ্যালেঞ্জ নিয়ে আন্দোলনে মাঠে বিএনপি, কোনো বাধাই রুখতে পারবে না -
Thursday , 8 September 2022 | [bangla_date]

চ্যালেঞ্জ নিয়ে আন্দোলনে মাঠে বিএনপি, কোনো বাধাই রুখতে পারবে না

প্রতিবেদক
Jannatul
September 8, 2022 7:43 pm

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, আমরা কারো রক্তচক্ষুকে ভয় পাই না। আন্দোলন করতে হিম্মত লাগে। সেই হিম্মত আমাদের আছে।

পুলিশ দিয়ে হত্যা ও গুম করিয়ে আমাদের আন্দোলন থামানো যাবে না। সফলতার চ্যালেঞ্জ নিয়ে আন্দোলনে মাঠে নেমেছি। কোনো বাধাই বিএনপিকে রুখতে পারবে না। সফল হয়েই ঘরে ফিরব। বিএনপির আন্দোলন দেখে আওয়ামী লীগ দিশেহারা হয়ে পড়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর জেলা যুবদলের শোক র্যা লি ও কালো পতাকা মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে এ আয়োজন করা হয়। মিছিলটি শহরের পুরাতন গোহাটা থেকে বাজারের দিকে যাওয়ার পথে পুলিশ নেতাকর্মীদের বাধা দেয়। এতে মিছিল নিয়ে নেতাকর্মীরা বিএনপি নেতা এ্যানীর লক্ষ্মীপুরের বাসভবনের সামনে গিয়ে সমাবেশে মিলিত হয়।

বিএনপি নেতা এ্যানী আরও বলেন, পুলিশ বিনা উস্কানিতে আমাদের কর্মসূচিতে বাধা দিচ্ছে। লক্ষ্মীপুর যুবদলের মিছিলেও পুলিশ বাধা দিয়েছে। কিন্তু বাধা দিয়ে লাভ হয়নি। পুলিশ প্রশাসনের রক্তচক্ষুকে উপেক্ষা করে নেতাকর্মীরা শোক র্যা লি ও কালো পতাকা মিছিল করেছেন। সময় এখন আন্দোলন করে সামনে এগিয়ে যাওয়ার।

এ সময় বক্তব্য রাখেন জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলিম হুমায়ুন, যুগ্ম আহবায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ হারুনুর রশিদ হারুন,

জেলা কৃষক দলের সভাপতি মাহবুবুল আলম মামুন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, র্যা লি করার জন্য কোনো অনুমতি নেওয়া হয়নি। যানজট নিরসনের লক্ষ্যে তাদের বাজারের দিকে আসতে দেওয়া হয়নি। এছাড়া তাদের মিছিলে কোনো বাধা দেওয়া হয়নি।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত

রাস্তায় এখন যৌ’নকর্মী দেখাই যায় না: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা কী হবে, জানালেন র‌্যাবের বিদায়ী ডিজি

মোমেনের বক্তব্যে ক্ষুব্ধ আ.লীগ, পররাষ্ট্রমন্ত্রী দায়িত্বশীল আচরণ করছেন না

শামীম ওসমান নয়, জিয়ার গাড়ি আটকেছিলাম আমি

বাবা-ভাই কারাগারে, দেখা করতে যাওয়ার পথে কিশোরীর সর্বনাশ

পড়ালেখা করে বিমানবন্দরে চাকুরি করার পর যদি ব্যবহারের প্রশিক্ষণ নিতে হয়, তাহলে পড়ালেখা মানে কি !

চুরি করতে গিয়ে বউসহ আটক চোর, পরে জানা যায় তিনি,,,,,

বাসের ভেতরে বৈদ্যুতিক খুঁটি ঢুকে মৃ’ত্যু ১ আ’হত ১৫

বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বাবার হাত ধরে যাচ্ছিল সাইমুন, ‘কান্নারও সময় পেল না ছেলেটি’