আ.লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সোহেল তাজ, যে বিষয়ে আলোচনা করেন -
Friday , 26 August 2022 | [bangla_date]

আ.লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সোহেল তাজ, যে বিষয়ে আলোচনা করেন

প্রতিবেদক
Jannatul
August 26, 2022 11:38 am

দীর্ঘ আড়াই বছর পর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গেলেন স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী ও জাতীয় নেতা প্রয়াত তাজউদ্দীন আহমেদের ছেলে এবং সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাত আটটার দিকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আসেন। কার্যালয়ের যে কক্ষটিতে কেন্দ্রীয় নেতারা বসেন সে কক্ষে বসেন তিনি।

এ সময় কার্যালয়ে উপস্থিত ছিলেন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক, কার্যনির্বাহী সদস্য শাহবুদ্দিন ফরাজী। এছাড়াও ছাত্রলীগের সাবেক কয়েকজন কেন্দ্রীয় নেতা ছিলেন।

ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাসানুজ্জামান তারেক জানান, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ প্রায় ৩৫ থেকে ৪০ মিনিট কার্যালয়ে কার্যালয়ে ছিলেন।

এ সময় রাজনৈতিক বিষয়ে তেমন কোনো আলোচনা হয়নি। নেতাদের সঙ্গে কুশল বিনিময় করাসহ স্বাস্থ্য সচেতনতা বিষয়ে আলোচনা করেন তিনি। গতকাল বুধবার আইভী রহমানের মৃত্যুবার্ষিকীর কর্মসূচিতে উপস্থিত থাকার বিষয়ে কথা বলেন তিনি।

প্রসঙ্গত, সোহেল তাজ তার ছেলের বিয়ের দাওয়াত দিতে ২০১৯ সালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে এসেছিলেন সোহেল তাজ।

সোহেল তাজের বেয়াই ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক। বৃহস্পতিবার সোহেল তাজের সঙ্গে ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলুও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে আসেন।

সর্বশেষ - International

আপনার জন্য নির্বাচিত

মিয়ানমারে বাংলাদেশ সীমান্তের কাছে সংঘর্ষে ১৯ পুলিশ নিহত

মহরমের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে যা করবে এমপি শম্ভু

মাসুদের ধ’র্ষণে কিশোরী সাত মাসের অন্তঃসত্ত্বা

সাবেক স্ত্রীর হাতে খু-ন হন ‘জীনের বাদশা’ বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

লাঠি নিয়ে মাঠে নামলে বিএনপির খবর আছে : কাদের

বিদায় নেওয়ার পর মধ্যরাতে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস, যা লিখলেন বেনজীর আহমেদ

বিএনপির সিরিজ কর্মসূচি তারিখ ঘোষণা, গৃহীত কর্মসূচির মধ্যে যা যা রয়েছে

সবই ওপর ওয়ালার ইচ্ছা, সফরে যাওয়া নিয়ে পররাষ্ট্রমন্ত্রী

কাউকে ধরে-বেঁধে নির্বাচনে আনব না, মুখ খুললেন সিইসি

সেই মোনাজাত নিয়ে যা বললেন চট্টগ্রামের ডিসি