আ’লীগ প্রার্থীর পক্ষে মোনাজাত, সেই ডিসিকে অব্যাহতি -
Sunday , 18 September 2022 | [bangla_date]

আ’লীগ প্রার্থীর পক্ষে মোনাজাত, সেই ডিসিকে অব্যাহতি

প্রতিবেদক
Jannatul
September 18, 2022 9:22 pm

সম্প্রতি পক্ষপাতমূলক আচরণের দায়ে চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মমিনুর রহমানকে ভোটের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

পরবর্তীতে তার বিরুদ্ধে তদন্তপূর্বক শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হতে পারে।আজ রোববার (১৮ সেপ্টেম্বর) আগারগাঁওয়ে নির্বাচন ভবনের নিজ দফতরে নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তবে তার বিরুদ্ধে তাৎক্ষণিকভাবে অন্য কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া কঠিন বলে ও জানান তিনি। নির্বাচন কমিশনার জানান , মোহাম্মদ মমিনুর রহমানকে আমরা রিটার্নিং কর্মকর্তার পদ থেকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

শিগগিরই আপনারা জানতে পারবেন। উনাকে আমরা রাখবো না। সরিয়ে দেব।তাৎক্ষণিকভাবে অন্য কোনো শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া আমাদের জন্য কঠিন।

এজন্য তদন্ত হতে হবে। এটা লঘু শাস্তি নয়। এই মূহূর্তে করণীয় একটাই, তাকে সরিয়ে দেওয়া। পরবর্তীতে পরেরটা দেখা যাবে। এখন কাজ হলো উনাকে সরিয়ে দিয়ে উপযুক্ত অন্য একজনকে নিয়োগ দেওয়া, যোগ করেন রাশেদা সুলতানা।

এর আগে, চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এটিএম পেয়ারুল ইসলামের মনোনয়নপত্র জমা নিয়ে তার বিজয় কামনা করে দলীয় নেতাদের সঙ্গে মোনাজাতে অংশ নিয়েছেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। এ সময় তিনি প্রার্থীকে পাশে বসিয়ে আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে বক্তৃতাও করেন।গণমাধ্যমে এমন খবর প্রকাশিত হলে নির্বাচন কমিশন সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত

জোর-জবরদস্তির নির্বাচন হবে বলে সরকারি দল থেকে বার্তা পাচ্ছি

যা বললেন পদ্মা সেতু থেকে নদীতে ঝাঁপ দেওয়া সেই যুবকের মা

চবিতে ছাত্রলীগ নেতাকে পে’টালেন অটোরিকশাচালক

পরীক্ষার নাম করে ছেলেবন্ধুর সঙ্গে মেয়ে, যা জানালেন মা

বিশ্ববিদ্যালয়ে ঢুকে দরজা বন্ধ করে শিক্ষক স্বামীকে জু’তাপেটা করলেন স্ত্রী (ভিডিও সহ)

হয়তো রক্তপাত হবে, কিন্তু কোনো নির্বাচন হতে দেওয়া হবে না

৫ কোটি টাকার জমি দান করেও আমন্ত্রণ পায়নি জমিদাতার পরিবার

পদ্মা সেতু তৈরি করতে পারলে, তাদেরকে হারাতে পারবে না কেন

রেস্টুরেন্ট ভাঙচুর করে ক্যাশ থেকে টাকা লুট করেছে ছাত্রলীগ নেতা-কর্মীরা!

সেপ্টেম্বরে অবসরে যাচ্ছেন আইজিপি ড. বেনজীর আহমেদ, তবে জানা যাচ্ছে ভিন্ন তথ্য