আগামী নির্বাচনে নৌকায় ভোট দিলে আপনাদের স্বপ্ন পূরণ করব -
Sunday , 11 September 2022 | [bangla_date]

আগামী নির্বাচনে নৌকায় ভোট দিলে আপনাদের স্বপ্ন পূরণ করব

প্রতিবেদক
Jannatul
September 11, 2022 10:33 pm

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলে উন্নয়ন করতে পেরেছি। সুযোগ না দিলে আমরা উন্নয়ন করতে পারতাম না। ভোটটা অনেক দামি জিনিস।

চেষ্টা করি, আপনাদের বিশ্বাস ও আস্থা রাখতে। আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে কাজ করার চেষ্টা করছি। আপনারা সুযোগ দিলে আগামী দিনেও আপনাদের পাশে থাকব। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিলে আপনাদের স্বপ্ন ও চাওয়া-পাওয়া পূরণ করব।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের হাইমচর উপজেলা প্রশাসন আয়োজিত নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চেক বিতরণ ও মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার দায়িত্ব নেওয়ার পর দেশের উন্নয়ন হয়। তিনি প্রধানমন্ত্রী হওয়ার পর দেশ এগিয়ে যাচ্ছে। তিনি দেশের মানুষের উন্নয়নের কথা ভাবেন এবং সেই অনুযায়ী ব্যবস্থা নেন। তার সময়ে দেশের অর্থনীতি অনেক এগিয়েছে।

দীপু মনি বলেন, বিএনপির আমলের শেষ সময়ে সারাদেশের জন্য বরাদ্দ ছিল ৬০ হাজার কোটি টাকা। আর আওয়ামী লীগ সরকার ক্ষমতা এসে এখন শুধুমাত্র শিক্ষাখাতে বরাদ্দ দেয় তার প্রায় দেড় গুণ বেশি। আজকে একেবারে প্রত্যন্ত অঞ্চলের মানুষও খেয়ে পড়ে চলতে পারে। একজন দিনমজুর যে পরিমাণ রোজগার করেন, তা দিয়ে তিনি ভালো আছেন।

তিনি আরও বলেন, নেতা যদি সৎ না হন তাহলে দেশের উন্নয়ন এগিয়ে যায় না। নেতা সৎ বলেই আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। অন্য সময়ে যারা দেশ পরিচালার দায়িত্বে ছিলেন, তারা সততার সঙ্গে দেশ পরিচালনা করেননি। তারা এতিমের অর্থও আত্মসাৎ করেছেন।

দীপু মনি বলেন, মেঘনার ভাঙনে হাইমচরের চেহারা ভালো ছিল না। বাঁধ দেওয়ার কারণে এখন উপজেলার চেহারা পুরোপুরি পাল্টে গেছে। আর এটা সম্ভব হয়েছে জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকার কারণে।

হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহল চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহবুব রশিদের পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুরের সহকারী পুলিশ সুপার মো. আসিফ, হাইমচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ুন কবির প্রধানীয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ

সর্বশেষ - রাজনীতি

আপনার জন্য নির্বাচিত

তত্ত্বাবধায়ক সরকার মিউজিয়ামে চলে গেছে

অল্পের জন্য বাঁচলেন ইমরান খান

আমি ব্লাউজ ছাড়া শাড়ী পরেছি, এটার আইডিয়া আমার এসেছে, আমি আমার দাদুকে দেখেছি

রানি শেষকৃত্য অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সাথে পাকিস্তানের প্রধানমন্ত্রীর দেখা, হলো কথাবার্তাও

অন্যের চায়নিজ রাইফেল দিয়ে গুলি করেন ডিবির এসআই কনক

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে নিয়ে যা বললেন শাজাহান খান

মন্ত্রী-এমপিরা পদত্যাগ না করলে লেভেল প্লেইং ফিল্ড অসম্ভব

হয়তো রক্তপাত হবে, কিন্তু কোনো নির্বাচন হতে দেওয়া হবে না

বিএনপি ইলেকশন করবে কীভাবে, প্রশ্ন প্রধানমন্ত্রীর

আনারকলির বাসায় বিদেশি থাকার সত্যতা মেলেনি আরো যা জানা গেল