আগামী তিন মাস দেশে প্রচণ্ড দুঃসময় অতিবাহিত হবে: শামীম ওসমান -
Friday , 12 August 2022 | [bangla_date]

আগামী তিন মাস দেশে প্রচণ্ড দুঃসময় অতিবাহিত হবে: শামীম ওসমান

প্রতিবেদক
Jannatul
August 12, 2022 10:22 pm

বিদেশের মাটিতে বসে ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশকে আবার নতুন করে ধ্বংস করার চেষ্টা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

শুক্রবার (১২ আগস্ট) বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) নারায়ণগঞ্জ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি জামায়াত নেতৃত্বাধীন স্বাধীনতা বিরোধী শক্তিকে উদ্দেশ্যে করে শামীম ওসমান বলেন, আগামী চার মাসের মধ্যে বাংলাদেশকে অস্থিতিশীল রাষ্ট্র প্রমাণের জন্য বাইরের দেশ থেকে এসে আশ্রয় নেয়া কিছু ভাড়াটে সন্ত্রাসীদের তারা ব্যবহার করছে।

পাশের দেশে নয়, একটি ওরিয়েন্টাল দেশের হাসপাতালে বসে রোগী সেজে মিটিং করা হচ্ছে। যারা বাংলাদেশে বসে প্রগতিশীল সুরে কথা বলছে তারা চরম প্রতিক্রিয়াশীলদের সঙ্গে ওখানে বসে মিটিং করছেন।

ইউরোপিয়ান কান্ট্রি ও মধ্য প্রাচ্যের বাংলাদেশি কিছু লোক মিলে ওখানে প্রচুর টাকা কালেকশন করছেন। তার মধ্যে একটা অংশের টাকা বাংলাদেশে ঢুকে গেছে। এই টাকাগুলো জোগাড় হচ্ছে ১৬ জুনের মতো আরেকটা ভয়াবহ বোমা হামলা ঘটানোর জন্য।

শামীম ওসমান আশঙ্কা প্রকাশ করে বলেন, আগামী তিন মাস দেশে প্রচণ্ড দু:সময় অতিবাহিত হবে। এই সময় পর্যন্ত সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ধৈর্যের সঙ্গে পরিস্থিতি মোকাবেল করার আহ্বান জানান তিনি।

দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের হুঁশিয়ার উচ্চারণ করে শামীম ওসমান বলেন, যারা দেশে-বিদেশে বসে ষড়যন্ত্র করছেন এবং ভাবছেন সফল হবেন তাদের উদ্দেশে বলতে চাই, আমরাও জবাব দেয়ার জন্য প্রস্তুত আছি। সামনে খুব কঠিনভাবে জবাব দেয়া হবে। যতোই গর্তে লুকিয়ে যান আর মনে করেন আমাদের সঙ্গেইতো মিলেমিশে আছেন, ছত্রছায়ায় আছেন, যতো গভীরেই যান গর্তের ভেতর হাত ঢুকিয়ে বিষাক্ত সাপগুলোকে বের করা হবে। এবার কিন্তু শেখ হাসিনা বললেও আমরা থামবো না।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন আহমেদ, এলজিইডি নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সর্বশেষ - International

আপনার জন্য নির্বাচিত

চুরি করতে গিয়ে বউসহ আটক চোর, পরে জানা যায় তিনি,,,,,

মৃত্যুর আগে ছেলেকে ফোন দিয়ে একটি কথাই জানিয়েছিলেন সেই শিক্ষিকা

কী লেখা ছিল সালমান শাহ’র সেই সু’ইসাইড নোটে

আগামীতে চ্যালেঞ্জ আসলে নেবো: বেনজীর আহমেদ

সুনির্দিষ্ট তথ্য-প্রমাণ ছাড়াই কর্মকর্তাদের নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র মুখ খুললেন স্বরাষ্ট্রমন্ত্রী

মহরমের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে যা করবে এমপি শম্ভু

অলি আহমেদ ও বি.চৌধুরীর নেতৃত্বে নতুন বিএনপি হচ্ছে : আব্দুর রহমান

শাওনের ফেসবুক আইডিতে যা পাওয়া গেলো

সেই মহরম আলীসহ ১৩ পুলিশের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার সুপারিশ সম্পর্ক যা জানা গেল

নানাকে আটকে মমতাজ বেগমকে বিয়ে করেছিলেন কবি জসীমউদ্দীন