বাংলাদেশের হার নিয়ে যা বললেন পাকিস্তানি সেই অভিনেত্রী

ক্রিকেট: ওয়ানডে বিশ্বকাপে টানা আটবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হার মেনেছে পাকিস্তান। সবশেষ দেখায় একপেশে ম্যাচে বাবর আজমদের হারতে হয়েছে ৭ উইকেটের বড় ব্যবধানে। যা নিয়ে ব্যাপক ক্ষুব্ধ পাকিস্তানের সমর্থকরা। এর মধ্যেই বাংলাদেশকে দিয়ে পাকিস্তানের হারের সেই প্রতিশোধ নিতে চাইছিলেন দেশটির অভিনেত্রী সেহার শিনওয়ারি।

ভারতকে হারাতে পারলে সাকিবদের সঙ্গে ঢাকায় এসে ডিনার ডেটের ঘোষণা দিয়েছিলেন সেহার শিনওয়ারি। ক্রিকেট নিয়ে বরাবরই একটু আবেগী হায়দরাবাদে জন্ম নেওয়া এই অভিনেত্রী। পাকিস্তানের হারের শোক কাটাতে এক টুইটবার্তায় ঘোষণা দেন, ‘ইনশাআল্লাহ আমার বাঙালি বন্ধুরা পরের ম্যাচে আমাদের হয়ে প্রতিশোধ নেবে। ওরা যদি ভারতকে হারাতে পারে আমি তাহলে ঢাকায় যাব এবং ওদের সঙ্গে মাছ খেতে ডিনার ডেটে যাব।’

যা নিয়ে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন পাকিস্তানের এই অভিনেত্রী। যদিও পাক অভিনেত্রীর মনোবাসনা শেষ পর্যন্ত আর পূর্ণ হয়নি। পাকিস্তানের পর বাংলাদেশও ভারতের বিপক্ষে লড়াই করতে পারেনি। গতকাল (বৃহস্পতিবার) পুনেতে বিরাট কোহলির সেঞ্চুরিতে ভর করে ৭ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছে স্বাগতিকরা। কিন্তু টাইগারদের এমন হারে যদিও হতাশ নন তিনি। দিয়েছেন বার্তাও।

ভারত-বাংলাদেশ ম্যাচের পর সোশ্যাল মিডিয়া এক্সে (সাবেক টুইটার) সেহার লিখেছেন, বাংলার বাঘেরা দারুণ খেলেছো। তোমরা অন্তত ভারতকে তাদের মাটিতে চ্যালেঞ্জ জানাতে পেরেছো।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হাততালি এবং হাসির ইমোজি।

তবে ভারতের ওপর প্রতিশোধের নেশা এখনও কাটেনি এই অভিনেত্রীর। কোহলিদের পরের ম্যাচ আগামী রোববার নিউজিল্যান্ডের বিপক্ষে। এবার কিউইদের দিয়ে প্রতিশোধ তুলতে চান তিনি।