|

প্রাণ বাঁচাতে তিনতলা থেকে ঝাঁপ ফুড ডেলিভারি বয়ের!

সংবাদ: গ্রাহকের ফ্ল্যাটে খাবার পৌঁছে দিতে গিয়ে ভারতের হায়দরাবাদে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার তার মৃত্যু হয়।

মারা যাওয়া ওই যুবকের নাম রিজওয়ান (২৩)। তিনি ফুড ডেলিভারির কাজ করতেন। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত ১১ ডানুয়ারি হায়দরাবাদে খাবার দিতে গিয়ে গ্রাহকের

পোষা কুকুর রিজওয়ানকে তাড়া করে। এ সময় তিনি প্রাণ বাঁচাতে তিনতলা থেকে নিচে ঝাঁপ দেন। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গত শনিবার তার মৃত্যু হয়।

এ ঘটনায় কুকুরের মালিকের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। পুলিশ জানায়, রিজওয়ান গ্রাহকের দরজায় উপস্থিত হলে কুকুরটি তার ওপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় তিনি রেলিং ডিঙিয়ে লাফ দেওয়ার চেষ্টা করেন। তবে পা পিছলে নিচে পড়ে যান তিনি।

এর জেরে মাথায় গুরুতর আঘাত পান রিজওয়ান। এরপর কুকুরের মালিক তাকে নিজাম ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে ভর্তি করেন। পোষা কুকুরটি একটি জার্মান শেফার্ড বলে জানা গেছে।

মামলার তদন্ত কর্মকর্তা বলেন, রিজওয়ান গ্রাহকের কাছে পার্সেলটি নিয়ে গেলে কুকুরটি ফ্ল্যাট থেকে বেরিয়ে এসে তাকে ধাক্কা দেয়। কামড়ের ভয়ে প্রাণ বাঁচাতে তিনি দৌড়ে পালানোর চেষ্টা করেন কিন্তু কুকুরটি তাকে তাড়া করলে তিনি ভবনের তৃতীয় তলা থেকে লাফ দেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় হাসপাতালে মৃত্যু হয় তার। বানজারা হিলস থানার পরিদর্শক নরেন্দ্র জানান, কুকুরের মালিক শোভনার বিরুদ্ধে মামলা হয়েছে। তবে উদ্দেশ্যপ্রণোদিতভাবে পোষা কুকুর ফুড ডেলিভারি বয়ের পেছনে লেলিয়ে দেওয়া হয়েছিল কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *