‘আমার ১৭ বছরের একটি মেয়ে আছে, প্লিজ আমাকে এমন করবেন না’

অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার সঙ্গে যুক্ত আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বাংলাদেশে চলমান ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তার নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এবং ছাদ’ অফিসিয়াল সিলেকশনে জায়গা পেয়েছে।

সোমবার বিকাল ৫টায় বাংলাদেশ জাতীয় জাদুঘরে ছিল চলচ্চিত্রের প্রদর্শনী। এদেশের দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখার জন্য ১৪ জানুয়ারি ঢাকায় এসেছেন শ্রীলেখা। সিনেমা প্রদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় চটকদার শিরোনামে নিউজ না করতে বাংলাদেশি সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান শ্রীলেখা।

শ্রীলেখা বলেন, ‘এদেশের বেশকিছু ভুয়া নিউজপেপারে আমাকে নিয়ে নানাধরনের চটকদার শিরোনামে নিউজ করে। দয়া করে আপনারা এধরনের নিউজ করবেন না। আমার ১৭ বছরের একটি মেয়ে আছে।

আপত্তিকর শিরোনাম দিয়ে আমাকে নিয়ে নিউজ করবেন না আশা করি। বাংলাদেশ আমার বাবার দেশ এই দেশকে নিয়ে কেউ খারাপ কথা বলুক এটা আমি চাইনা।শ্রীলেখা মিত্রের পূর্বপুরুষের বসত ছিল মাদারীপুরের ঘটমাঝি গ্রামে।

দেশভাগের সময় ভারতে পাড়ি দেন তারা। শ্রীলেখার জন্ম ভারতে হলেও বাবার মুখে ঘটমাঝি গ্রামের গল্প শুনে বেড়ে উঠেছেন তিনি। সেখানে যাওয়ার ইচ্ছা আছে কিনা? শ্রীলেখা জানান,

আপাতত সেখানে যাওয়া হচ্ছে না তার। শ্রীলেখা জানান, ২০১৭ সালের আগে বাবা সন্তোষ মিত্রকে নিয়ে পূর্বপুরুষের ভিটার খোঁজে বাংলাদেশে এসেছিলেন শ্রীলেখা। তার কয়েক বছর পর তার বাবার মৃত্যু হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *